ঢাকা, সোমবার, ৮ মাঘ ১৪২৫, ২১ জানুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

টি-টোয়েন্টিতে সব পরিচিত মুখ

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১২-১৪ ১২:৪৮:৫৫ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-১৫ ৪:৪০:০০ পিএম

ক্রীড়া প্রতিবেদক : ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দলে সবাই পরিচিত মুখ। নেই কোনো চমক।

গত বছর টি-টোয়েন্টি থেকে অবসর নেওয়া মাশরাফি বিন মুর্তজা ও ইমরুল কায়েস ছাড়া ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে স্কোয়াডে থাকা সব ক্রিকেটারই আছেন টি-টোয়েন্টি দলে। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য শুক্রবার দুপুরে ১৪ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি।

বাংলাদেশ সবশেষ টি-টোয়েন্টি খেলেছিল ফ্লোরিডায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষেই।  শেষ টি-টোয়েন্টি স্কোয়াড থেকে বাদ পড়েছেন সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন ও আবু জায়েদ রাহী। দলে ঢুকেছেন মোহাম্মদ মিথুন ও মোহাম্মদ সাইফউদ্দিন।

নিষেধাজ্ঞার কারণে সাব্বির রহমানকে দলে নিতে পারেনি টিম ম্যানেজমেন্ট। মোসাদ্দেক  ও রাহী বাদ পড়েছেন পারফরম্যান্সের কারণে। তবে ইমার্জিং কাপে ভালো পারফরম্যান্স করে আবার লাইমলাইটে এসেছেন মোসাদ্দেক।

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি হবে সিলেটে, ১৭ ডিসেম্বর দুপুর ২টায়। পরের দুটি ম্যাচ ২০ ও ২২ ডিসেম্বর ঢাকায়। 

বাংলাদেশ স্কোয়াড: সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, মোহাম্মদ মিথুন, মোহাম্মদ সাইফউদ্দিন, আবু হায়দার রনি ও আরিফুল হক।

 

 

রাইজিংবিডি/সিলেট/১৪ ডিসেম্বর ২০১৮/ইয়াসিন/পরাগ

Walton Laptop
 
     
Marcel
Walton AC