ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আলহাজ এস এম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট শুরু

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২২, ১৬ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আলহাজ এস এম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট শুরু

ক্রীড়া প্রতিবেদক : টাঙ্গাইলের গোসাই জোয়াইর আদর্শ যুব সংঘের আয়োজনে এবং ওয়ালটন গ্রুপের সৌজন্যে আজ রোববার থেকে শুরু হয়েছে ‘আলহাজ এস এম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০১৮।’

উদ্বোধনী দিনে মুখোমুখি হয় উত্তরণ যুব সংঘ ও বার্থা ন্যায় যুব স্পোর্টিং ক্লাব। ম্যাচে ৪-০ ব্যবধানের জয় দিয়ে শুভসূচনা করেছে উত্তরণ যুব সংঘ।



তার আগে গোসাই জোয়াইরের আজিম মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের ভাইস চেয়ারম্যান আলহাজ এস এম নুরুল আলম রেজভী। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. খোরশেদ আলম, ওয়ালটন গ্রুপের ভাইস চেয়ারম্যানের সহধর্মীনি সুলতানা পারভীন লাকী, ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (পলিসি, এইচআরএম অ্যান্ড এডমিন) এস এম জাহিদ হাসান, সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস অ্যান্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) ও ৩ নম্বর ঘারিন্দা ইউনিয়ন পরিষদের (টাঙ্গাইল সদর) চেয়ারম্যান মো. রুহুল আমীন খান খোকন।



উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ও আদর্শ যুব সংঘের সভাপতি এস এম শোয়েব হোসেন নোবেল।

গোসাই জোয়াইরে ম্যাসব্যাপী এই টুর্নামেন্টে ১২টি দল চার গ্রুপে ভাগ হয়ে খেলবে। লিগ পদ্ধতিতে গ্রুপ পর্বের খেলা অনুষ্ঠিত হবে। সেখান থেকে চার গ্রুপের শীর্ষ চার দল সেমিফাইনালে উঠবে।

টুর্নামেন্টের কিছু খেলা নির্বাচনের আগে অনুষ্ঠিত হবে। বাকি খেলা নির্বাচনের পরে হবে।

দেশের ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল শিল্পের স্বপ্নদ্রষ্টা, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক, ওয়ালটন গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত আলহাজ এস এম নজরুল ইসলাম এর স্মরণে এই ফুটবল টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে।




রাইজিংবিডি/ঢাকা/১৬ ডিসেম্বর ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়