ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আইপিএলে অবিক্রিত থাকলেন মুশফিক

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৫, ১৮ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আইপিএলে অবিক্রিত থাকলেন মুশফিক

ক্রীড়া ডেস্ক : আইপিএলের দ্বাদশ আসরে বাংলাদেশ থেকে আইপিএলের অকশনে নিবন্ধন করেছিলেন বেশ কয়েকজন। তার মধ্যে আজ মঙ্গলবার জয়পুরে অনুষ্ঠিত নিলামে বাংলাদেশ সময় সন্ধ্যা সোয়া সাতটার দিকে মুশফিকুর রহিমের নাম ডাকা হয়। কিন্তু আট ফ্র্যাঞ্চাইজির কেউ-ই মুশফিকের প্রতি আগ্রহ দেখাননি। তাই ৫০ লাখ রূপি ভিত্তিমূল্যে এই ক্রিকেটারকে অবিক্রিত থাকতে হয়।

তার সময়ে নাম ডাকা হয় শ্রীলঙ্কার কুশাল পেরেরা ও নিউজিল্যান্ডের লুক রনকির। ৫০ লাখ রূপি ভিত্তিমূল্যের পেরেরা ও ৭৫ লাখ রূপি ভিত্তিমূল্যের রনকিও থাকেন অবিক্রিত।

শুধু মুশফিক, পেরেরা, রনকিই নন- অবিক্রিত থাকা খেলোয়াড়দের তালিকা বেশ লম্বা। সেই তালিকায় আছেন নিউজিল্যান্ডের ব্রেন্ডান ম্যাককালাম (ভিত্তিমূল্য ২ কোটি রূপি), ইংল্যান্ডের আলেক্স হেলস (ভিত্তিমূল্য ১.৫ কোটি রূপি), ক্রিস ওকস (ভিত্তিমূল্য ২ কোটি রূপি), ক্রিস জর্ডান (ভিত্তিমূল্য ১ কোটি রূপি) ও অস্ট্রেলিয়ার অ্যাডাম জাম্পা (ভিত্তিমূল্য ১ কোটি রূপি)।

দল পাননি অস্ট্রেলিয়ার শন মার্শ (ভিত্তিমূল্য ২ কোটি রূপি), ওয়েস্ট ইন্ডিজের জ্যাসন হোল্ডার (ভিত্তিমূল্য ৭৫ লাখ রূপি), নিউজিল্যান্ডের কোরি অ্যান্ডরসন (ভিত্তিমূল্য ২ কোটি রূপি), দক্ষিণ আফ্রিকার মরনে মরকেল (ভিত্তিমূল্য ১.৫ কোটি রূপি) ও ডেল স্টেইন (ভিত্তিমূল্য ১.৫ কোটি রূপি)।



রাইজিংবিডি/ঢাকা/১৮ ডিসেম্বর ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়