ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ফিরোজ রশীদকে নিয়ে প্রচারে আ.লীগের মুরাদ

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৩, ১৯ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফিরোজ রশীদকে নিয়ে প্রচারে আ.লীগের মুরাদ

জ্যেষ্ঠ প্রতিবেদক : ঢাকা-৬ আসনের মহাজোট প্রার্থী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদকে সঙ্গে নিয়ে তার নির্বাচনী এলাকায় লাঙলের পক্ষে দিনভর প্রচার চালিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শাহ্ আলম মুরাদ।

বুধবার সকাল থেকে মহাজোটের প্রার্থী কাজী ফিরোজকে সঙ্গে নিয়ে পুরান ঢাকার গেণ্ডারিয়া, সতিস সরকার রোড, কেবি রোডে ব্যাপক গণসংযোগ করেন মুরাদ। এসময় তিনি আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার প্রার্থী হিসেবে কাজী ফিরোজ রশীদকে লাঙলে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে প্রায় ৬টি পথসভায় বক্তব্য রাখেন। দুপুরের পর তিনি ঢালকা নগর, আলমগঞ্জ ও স্বামীবাগের মিতালী বিদ্যাপীঠ প্রাঙ্গনে গণসংযোগ করেন।

এসময় মহানগর আওয়ামী লীগ নেতা হেদায়াতুল ইসলাম স্বপন, আইয়ুব আলী খান, কাজী খালেকুজ্জামান ভুলু, সোলেমান কাদের মিন্টু, মো. জসিম, জাপা নেতা হাজী ফারুক, ইসহাক ভূইয়া, সারফুদ্দিন আহমেদ শিপু উপস্থিত ছিলেন।

গণসংযোগকালে এলাকাবাসীর উদ্দেশ্যে শাহ আলম মুরাদ বলেন, `এ আসনে শেখ হাসিনার মার্কা লাঙ্গল। লাঙ্গলে ভোট দিলে আপনাদের জন্য মঙ্গল হবে। কাজী ফিরোজ যেমন এমপি হবেন, আর আপনার ও আমার প্রিয় নেত্রী শেখ হাসিনা হবেন প্রধানমন্ত্রী।’



তিনি বলেন, ‘কাজী ফিরোজ রশিদ আমাদের প্রিয় নেত্রীর পছন্দের প্রার্থী। তাই তাকে মহাজোটের প্রার্থী হিসেবে মনোনীত করেছেন। এখন আমাদের কাজ হলো ৩০ ডিসেম্বর লাঙলে ভোট দিয়ে তাকে বিজয়ী করা।’

‘কাজী ফিরোজ এই নির্বাচনী এলাকার ব্যাপক উন্নয়ন করেছেন। এলাকার অসমাপ্ত উন্নয়ন কাজ সমাপ্ত করতে হলে তাকে আবারো নির্বাচিত করতে হবে। তাই আসুন এলাকার স্বার্থে কাজী ফিরোজ রশীদকে লাঙলে ভোট দিয়ে বিজয়ী করি’, বলেন আওয়ামী লীগের শাহ্ মুরাদ।



রাইজিংবিডি/ঢাকা/১৯ ডিসেম্বর ২০১৮/নঈমুদ্দীন/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ