ঢাকা, শুক্রবার, ৮ চৈত্র ১৪২৫, ২২ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

ক্রিকেট অস্ট্রেলিয়ার বর্ষসেরা ওয়ানডে দলে মুস্তাফিজ

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১২-৩১ ১০:৫১:০১ এএম     ||     আপডেট: ২০১৯-০১-১৩ ১১:৫৪:২৪ এএম

ক্রীড়া ডেস্ক: ক্রিকেট অস্ট্রেলিয়ার ওয়েবসাইটের বর্ষসেরা ওয়ানডে দলে নেই অস্ট্রেলিয়ার কোনো ক্রিকেটার।

ব্যক্তিগত পারফরম্যান্সের ভিত্তিতে তৈরি এ দলে রয়েছেন বাংলাদেশের মুস্তাফিজুর রহমান। বাঁহাতি পেসার চলতি বছর বল হাতে দারুণ পারফরম্যান্স করেছেন। সেই পারফরম্যান্সের পুরস্কার পেলেন বছর শেষে। ওয়ানডেতে বাংলাদেশের পারফরম্যান্সও ছিল রঙিন। নিজের ব্যক্তিগত পারফরম্যান্সের পাশাপাশি দলের পারফরম্যান্সে বড় ভূমিকা রেখেছেন মুস্তাফিজ। ১৮ ম্যাচে ৪.২০ ইকোনমি রেটে ২৯ উইকেট নিয়েছেন বাঁহাতি পেসার।

অস্ট্রেলিয়ার কোনো ক্রিকেটারের জায়গা না হওয়ায় অবাক হয়েছেন অনেকেই। তবে ওয়ানডেতে বলার মতো কোনো পারফরম্যান্স নেই অসি ক্রিকেটারের। পুরো দলের পারফরম্যান্সও যাচ্ছেতাই। এ বছর ১৩ ওয়ানডেতে অস্ট্রেলিয়ার জয় মাত্র ২টিতে। 

এ দলে সবচেয়ে বেশি খেলোয়াড় ভারতের। ভারতের অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে আছেন রোহিত শর্মা, কুলদীপ যাদব ও জসপ্রিত বুমরাহ। তিন ইংলিশ ক্রিকেটার আছেন দলে। জো রুটের সঙ্গী জনি বেয়ারস্টো ও জস বাটলার। ওয়েস্ট ইন্ডিসের শিমরন হেটমায়ারের সঙ্গে আছেন শ্রীলঙ্কার থিসারা পেরেরা ও আফগানিস্তানের রশিদ খান। 

বর্ষসেরা ওয়ানডে একাদশ: রোহিত শর্মা, জনি বেয়ারস্টো, জো রুট, বিরাট কোহলি (অধিনায়ক), শিমরন হেটমায়ার, জস বাটলার (উইকেটরক্ষক), থিসারা পেরেরা, রশিদ খান, কুলদীপ যাদব, মুস্তাফিজুর রহমান, জসপ্রিত বুমরাহ।




রাইজিংবিডি/ঢাকা/৩১ ডিসেম্বর ২০১৮/ইয়াসিন

Walton Laptop
 
     
Walton AC