ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

শারীরিক পরীক্ষায় গৃহবধূকে ধর্ষণের আলামত

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৩২, ৪ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শারীরিক পরীক্ষায় গৃহবধূকে ধর্ষণের আলামত

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবলী এলাকায় ভোটের মাঠে বাকবিতণ্ডার জেরে গৃহবধূকে ধর্ষণের ঘটনায় শারীরিক পরীক্ষায় ধর্ষণের আলামত মিলেছে।

বৃহস্পতিবার ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিনের দিন গত ৩০ ডিসেম্বর ওই গৃহবধূর সঙ্গে আওয়ামী লীগের কয়েকজন নেতার বাকবিতণ্ডা হয়। এর জেরে ওই রাতে স্বামী ও সন্তানদের ঘরে বেঁধে রেখে গৃহবধূকে উঠানে কয়েক মিলে ধর্ষণ করা হয়। এ অভিযোগে নয়জনকে আসামি করে চরজব্বার থানায় মামলা দায়ের করেন ওই নারীর স্বামী। 

হাসপাতাল সূত্রে জানা যায়, মেডিকেল অফিসার ডা. আকেফা জাহানের নেতৃত্বে মেডিকেল টিম নির্যাতিতা গৃহবধূর শারীরিক পরীক্ষা শেষ করেন। পরে এর প্রতিবেদন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. খলিল উল্যাহর কাছে জমা দিলে তিনি নোয়াখালীর পুলিশ সুপারের কার্যালয়ে পাঠিয়ে দেন।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সৈয়দ মহিউদ্দিন আব্দুল আজিম নির্যাতিতিা নারীর শারীরিক পরীক্ষার প্রতিবেদনে গণধর্ষণের আলামত থাকার বিষয়টি নিশ্চিত করেছেন।

সুবর্ণচর উপজেলার চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন জানান, এ মামলায় এ পর্যন্ত এজাহারভুক্ত প্রধান আসামি, ইন্ধনদাতাসহ পাঁচ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

মামলায় অভিযোগ করা হয়েছে, ভোট কেন্দ্রে বাকবির্তকের জের ধরে ওই দিন রাত ১২টার দিকে ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে স্থানীয় সন্ত্রাসী সোহেল, স্বপন, চৌধুরী, বেচুসহ ১০ জন।

এ সময় তারা ঘরে ভাঙচুর করে ভিকটিমের স্বামীকে মারধর ও চার সন্তানকে বেঁধে রেখে ওই নারীকে উঠানে নিয়ে পালাক্রমে ধর্ষণ ও হত্যাচেষ্টা করেন। 



রাইজিংবিডি/নোয়াখালী/৪ জানুয়ারি ২০১৯/মাওলা সুজন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়