ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪২৬, ২৫ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

মাশরাফিতে মুগ্ধ রাইলি রুশো

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-১০ ১০:৩৫:৫৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-২০ ২:৫৭:২২ পিএম
Walton AC 10% Discount

ক্রীড়া প্রতিবেদক : অনুশীলনে নামার আগে সংবাদ সম্মেলন রাইলি রুশোর। রংপুর রাইডার্সের এ ব্যাটসম্যান রংপুরকে জিতিয়েছেন দ্বিতীয় ম্যাচে। আগেরবার খুলনার হয়ে খেলেছিলেন। রান পাননি। তাই খুলনা ছেড়ে দিয়েছে।

এবার রংপুর আস্থা রেখেছে। আস্থার প্রতিদান দিয়েছেন প্রোটিয়ান ব্যাটসম্যান। রংপুর প্রথম ম্যাচে হারের পর দ্বিতীয় ম্যাচে জিতেছে। ব্যাট হাতে একা লড়াই করে রুশো করেছিলেন ৭৬ রান। দ্বিতীয় ম্যাচে মাশরাফির হাত ধরে রংপুর পেয়েছিল জয়।

ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে মাঠে নামার আগে সংবাদ সম্মেলনে হাজির এ বাঁহাতি ব্যাটসম্যান। একের পর এক প্রশ্নে বেশ সাবলীল উত্তর দিচ্ছিলেন। হঠাৎ সাংবাদিকদের সারিতে হাজির রংপুরের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। অধিনায়কের উপস্থিতি টের পেয়ে মিটমিট করে হাসছিলেন রুশো। আর মাশরাফি দাঁড়িয়ে মজা করছিলেন।

খানিক পর রুশোর জিজ্ঞাসা, ‘বন্ধু তোমার কোনো প্রশ্ন আছে নাকি?’ মাশরাফি কোনো কথা না বলে হেসে, চোখ টিপে চলে যান। এরপর রুশোর কাছে জিজ্ঞাসা অধিনায়ক হিসেবে মাশরাফি কেমন? তার সঙ্গ কেমন উপভোগ করছেন?

মাশরাফিতে মুগ্ধ রুশো বললেন, ‘সে তো অবিশ্বাস্য একজন অধিনায়ক। সবার সঙ্গেই অনেক মজা করে। আমি এই প্রথমবার ওর অধীনে খেলছি। দলের সবার সঙ্গে তার চমৎকার সম্পর্ক। পারফরম্যান্স দিয়ে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছে। আমি ওর সঙ্গে প্রতিটা সেকেন্ড উপভোগ করছি।’

রুশো, মাশরাফির হাত ধরে রংপুর পরপর জিতেছে দুই ম্যাচ। আগামীকাল তাদের প্রতিপক্ষ ঢাকা ডায়নামাইটস। শক্তির বিচারে দুই দলই সমান সমান। তাই রুশো জানালেন, ঢাকার বিপক্ষে জয় পেলে রংপুর দল হিসেবে আরও শক্তিশালী হয়ে উঠবে।

তার ভাষ্য, ‘ছেলেরা আগামীকালের ম্যাচটি খেলতে মুখিয়ে আছে। ঢাকা বেশ শক্তিশালী দল। প্রথম ম্যাচ হারের পর আমরা দুই ম্যাচ জিতে ভালোভাবে বাউন্স ব্যাক করেছি। বিপিএলে কোনো ম্যাচই সহজ নয়। আগামীকাল ঢাকাকে হারানোর চ্যালেঞ্জ নিতে হবে আমাদের। আমরা যদি ওদের হারাতে পারি আমরা দলগতাভাবে আরও শক্তিশালী হয়ে উঠব।’

বিপিএলের শেষ আসরে ঢাকাকে হারিয়ে শিরোপা জিতেছিল রংপুর। এবার শুরুটা কেমন হয় সেটাই দেখার। মিরপুরে দুই দলের ম্যাচটি শুরু হবে দুপুর ২টায়।



রাইজিংবিডি/ঢাকা/১০ জানুয়ারি ২০১৯/ইয়াসিন/আমিনুল

Walton AC
     
Walton AC
Marcel Fridge