ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪২৬, ১৬ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

বিয়ে করলেন সালমা

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-১৮ ৮:১০:১৭ এএম     ||     আপডেট: ২০১৯-০১-১৮ ২:১২:৩০ পিএম
Walton AC 10% Discount

বিনোদন প্রতিবেদক : ‘ক্লোজআপ ওয়ান’ খ্যাত কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা। সংগীতবিষয়ক এ প্রতিযোগিতায় সালমা ছিলেন সবচেয়ে কনিষ্ঠ প্রতিযোগী। কনিষ্ঠ হলেও ‘ও মোর বানিয়া বন্ধুরে একটা তাবিজ বানাইয়া দে’ শিরোনামের গানটি গেয়ে মাত করেন  শ্রোতাদের। তারপর আর পেছন ফিরে তাকাতে হয়নি এই তাকে। ভক্তদের চোখ ফাঁকি দিয়ে এরই মধ্যে চুপিসারে বিয়েটা সেরে ফেললেন এই শিল্পী।

তবে নিজের বিয়ের এই শুভ সংবাদটি খুব বেশিদিন গোপন রাখতে পারেননি সালমা। গতকাল ১৭ জানুয়ারি নিজেই সাংবাদিকদের ডেকে নিজের বিয়ের খবরটি জানান তিনি।

গত ৩১ ডিসেম্বর সালমা পারিবারিকভাবে ময়মনসিংহ হালুয়াঘাটের ছেলে সানোয়াল্লা নূরে সাগরকে বিয়ে করেন। সাগর অ্যাডভোকেট। বর্তমানে লন্ডনে ‘বার অ্যাট ল’ করছেন।

বিয়ে প্রসঙ্গে সালমা রাইজিংবিডিকে বলেন, ‘অনেকদিন ধরেই আমাকে ফলো করছিলেন সাগর। তারপরে আমার পরিবারকে বিয়ের প্রস্তাব দেন। বিয়ের আগে আমি তার সাথে কথা বলেছি। শুনেছি, আমার গান পছন্দ করে কিনা। এতে তার কোনো আপত্তি নেই। তার পরিবারের সাথেও আলাপ করেছি। তাদের মধ্যেও আমার গান নিয়ে আগ্রহ দেখেছি। সে নিজেও বাবার সাথে কথা বলেছে। এরপর দুই পরিবারের উপস্থিতে গত ৩১ ডিসেম্বর বিয়ে সম্পন্ন হয়।’

সালমা আরো বলেন, ‘চার মাস পর সাগর বার অ্যাট ল শেষ করে দেশে ফিরবেন। তখন বিয়ের সংবর্ধনার আয়োজন করবো। তখন সবার দোয়া নেব।’

সালমার শৈশব কেটেছে কুষ্টিয়ায়। সেখানে লালন কন্যা হিসেবে পরিচিত তিনি। সব ধরনের গানে নিজেকে মেলে ধরতে চান এই শিল্পী। সালমা নিয়মিত স্টেজ, চলচ্চিত্রের প্লেব্যাক করে থাকেন। সালমার এটি দ্বিতীয় বিয়ে। এর আগেও তিনি বিয়ে করেছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/১৮ জানুয়ারি ২০১৯/রাহাত/সাইফ

Walton AC
     
Walton AC
Marcel Fridge