ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

অনাকাঙ্ক্ষিত রেকর্ডে আল-আমিনের পাশে রানা

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৭, ১৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অনাকাঙ্ক্ষিত রেকর্ডে আল-আমিনের পাশে রানা

ক্রীড়া প্রতিবেদক : জয়ের জন্য শেষ দুই ওভারে রংপুর রাইডার্সের দরকার ছিল ২৪ রান। মেহেদী হাসান রানা এক ওভারেই দিয়েছেন ১৯! সেটিই গড়ে দিয়েছে পার্থক্য। দুইশর কাছাকাছি পুঁজি নিয়েও হেরে গেছে সিলেট সিক্সার্স। রানা নাম লিখিয়েছেন অনাকাঙ্ক্ষিত এক রেকর্ডে।

বিপিএলে এক ম্যাচে সবচেয়ে বেশি রান দেওয়ার রেকর্ড স্পর্শ করেছেন সিলেট সিক্সার্সের তরুণ এই পেসার। কিছুদিন আগেই রেকর্ডটা গড়েছিলেন সিলেটেরই আরেক পেসার আল-আমিন হোসেন।

গত ৯ জানুয়ারি ঢাকায় চিটাগং ভাইকিংসের বিপক্ষে আল-আমিন ৪ ওভারে দিয়েছিলেন ৫৭ রান। সিলেটে শনিবার রংপুরের বিপক্ষে রানাও ৪ ওভারে দিয়েছেন ঠিক ৫৭ রান। দুজনের আরেকটি মিল আছে, কেউই উইকেট পাননি!

এবারের আসরের আগে বিপিএলে এক ম্যাচে সবচেয়ে বেশি রান দেওয়ার রেকর্ড ছিল যৌথভাবে দিলশান মুনাবীরা ও কামরুল ইসলাম রাব্বীর। মজার বিষয় হলো, এই দুজনও বিব্রতকর এই রেকর্ডে নাম লিখিয়েছিলেন সিলেট ফ্র্যাঞ্চাইজির হয়েই!

২০১৫ বিপিএলে চিটাগং ভাইকিংসের বিপক্ষে ৪ ওভারে ৫৪ রান দিয়েছিলেন শ্রীলঙ্কার মুনাবীরা। সেবার তার দলের নাম ছিল অবশ্য সিলেট সুপার স্টার্স, অন্য মালিকানার দল ছিল তখন। গত বিপিএলে এখনকার সিলেট সিক্সার্সের হয়ে রাজশাহী কিংসের বিপক্ষে ৪ ওভারে ৫৪ রান দিয়ে মুনাবীরার রেকর্ড ছুঁয়ে ফেলেন রাব্বী।

এবারের বিপিএলে এই রেকর্ড থেকে প্রথম মুনাবীরা ও রাব্বীকে ‘মুক্তি’ দিলেন আল-আমিন। এবার তিনি পেয়ে গেলেন সঙ্গীও! রানার রেকর্ডের দিনে ১৯৪ রান করেও ৪ উইকেটে হেরেছে সিলেট।



রাইজিংবিডি/ঢাকা/১৯ জানুয়ারি ২০১৯/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়