ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বিপিএল থেকে ফেরা ওয়ার্নারের অস্ত্রোপচার মঙ্গলবার

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৪৩, ২১ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিপিএল থেকে ফেরা ওয়ার্নারের অস্ত্রোপচার মঙ্গলবার

ক্রীড়া ডেস্ক: কনুইয়ের চোটে বিপিএলের সিলেট পর্ব শেষ করে দেশে ফিরে গেছেন ডেভিড ওয়ার্নার। আগামী মঙ্গলবার কনুইয়ের চোটে অস্ত্রোপচার করা হতে পারে সিলেট সিক্সার্সের এ অধিনায়কের। ক্রিকেট অস্ট্রেলিয়ার এক প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে।

স্পট ফিক্সিংয়ের অপরাধে আন্তর্জাতিক ক্রিকেটে নিষেধাজ্ঞার মেয়াদ এখনো শেষ হয়নি ওয়ার্নারের। তাই এখনও অস্ট্রেলিয়া দলে ফেরা হয়নি তার। তবে তার আসল লক্ষ্য ইংল্যান্ড বিশ্বকাপের আগে ফিট হওয়া। তাই বিপিএল থেকে দেশে ফিরেই অস্ত্রোপচারের জন্য আর দেরি করছেন না অস্ট্রেলিয়া দলের এ তারকা ওপেনার।

সিলেট সিক্সার্সের হয়ে মাঠ মাতানো ওয়ার্নার বিপিএলের মাঝপথে টুর্নামেন্ট থেকে দেশে ফিরে গেছেন। মঙ্গলবার তার চিকিৎসকের কাছে চোট দেখানোর কথা। আশা করা হচ্ছে, ওইদিনই অস্ত্রোপচারের টেবিলে নিয়ে যাওয়া হবে বাঁহাতি এই ওপেনারকে।

ওয়ার্নারের মতো কনুইয়ের চোট নিয়ে এর আগে বিপিএল ছেড়ে অস্ট্রেলিয়ায় ফিরে গেছেন স্টিভেন স্মিথ। এবার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলার জন্য এসেছিলেন অস্ট্রেলিয়ার প্রাক্তন এ অধিনায়ক। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে স্মিথ মাত্র দুই ম্যাচ খেলে চোট নিয়ে দেশে ফেরেন। ওয়ার্নার অবশ্য সিলেটের হয়ে খেলেছেন সাতটি ম্যাচ। এর মধ্যে তিনটিতেই ফিফটি পেয়েছেন তিনি। শেষ তিনটিতে ৬১*, ৬৩ ও ১৯ রানের ইনিংসে খেলেছিলেন সিলেটের এ অধিনায়ক।

ওয়ার্নার আর স্টিভেন স্মিথ-বল টেম্পারিং কান্ডে নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হবে আগামী ২৯ মার্চ। আশা করা হচ্ছিল, সংযুক্ত আরব আমিরাতে পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ দিয়েই মাঠে ফিরবেন তারা। তবে চোটের কারণে সেই ফেরা হয়তো আরও পিছিয়ে যাবে। তবে বিশ্বকাপের আগেই সময়ের সেরা এই দুই তারকাকে ফিরে পাওয়ার প্রত্যাশা অস্টেলিয়া ক্রিকেট ভক্তদের।



রাইজিংবিডি/ঢাকা/২১ জানুয়ারি ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়