ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মাশরাফি-স্যামুয়েলসের রেকর্ড ভাঙলেন ইভান্স-ডেসকাট

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৭, ২১ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাশরাফি-স্যামুয়েলসের রেকর্ড ভাঙলেন ইভান্স-ডেসকাট

ক্রীড়া প্রতিবেদক, মিরপুর থেকে : টস হেরে ব্যাট করতে নেমে বেশ বিপদেই পড়েছিল রাজশাহী কিংস। ২৮ রান তুলতেই হারিয়ে ফেলে ৩ উইকেট। সেখান থেকে শেষ পর্যন্ত যে তারা ১৭৬ রানের পুঁজি পেল, তার পুরো কৃতিত্ব লরি ইভান্স ও রায়ান টেন ডেসকাটের।

মিরপুরে আজ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে চতুর্থ উইকেটে মাত্র ৮৩ বলে অবিচ্ছিন্ন ১৪৮ রানের জুটি গড়েন ইভান্স ও ডেসকাট। বিপিএলে চতুর্থ উইকেটে এটি সর্বোচ্চ রানের জুটির নতুন রেকর্ড।

 



২০১৫ বিপিএলে চিটাগং ভাইকিংসের বিপক্ষে মাত্র ২২ বলে অপরাজিত ৫৬ রানের ঝোড়ো ইনিংস খেলে কুমিল্লাকে জয় এনে দিয়েছিলেন মাশরাফি বিন মুর্তজা। এই ইনিংসের পথে চতুর্থ উইকেটে মারলন স্যামুয়েলসের সঙ্গে অবিচ্ছিন্ন ১২৩ রানের জুটি গড়েছিলেন কুমিল্লার অধিনায়ক মাশরাফি।

সেই জুটিকে আজ ছাড়িয়ে গেলেন ইভান্স ও ডেসকাট। তাদের ১৪৮ রানের জুটি বিপিএলে যেকোনো উইকেটে ষষ্ঠ সর্বোচ্চ। গত বিপিএলের ফাইনালে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে রংপুর রাইডার্সের ক্রিস গেইল ও ব্রেন্ডন ম্যাককালামের দ্বিতীয় উইকেটে গড়া অবিচ্ছিন্ন ২০১ রানের জুটি সর্বোচ্চ।

এদিন এবারের বিপিএলের প্রথম সেঞ্চুরিটিও করেছেন ইভান্স। ৬২ বলে ৯ চার ও ৬ ছক্কায় অপরাজিত ১০৪ রানের বিস্ফোরক এক ইনিংস খেলেছেন ৩১ বছর বয়সি এই ইংলিশ ব্যাটসম্যান। ৪১ বলে ২ চার ও ৩ ছক্কায় ৫৯ রানে অপরাজিত ছিলেন ডেসকাট।



রাইজিংবিডি/ঢাকা/২১ জানুয়ারি ২০১৯/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়