ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪২৬, ২৪ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

বিশ্বকাপ ‘পরিকল্পনায়’ আছেন ইমরুল

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-২৩ ৯:৫২:৩৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-২৩ ১০:৫৬:২৯ পিএম

ক্রীড়া প্রতিবেদক : নিউজিল্যান্ড সফরেওয়ানডে ও টেস্ট দলে জায়গা হারানো ইমরুল কায়েসকে বিশ্বকাপ ‘পরিকল্পনায়’ রেখেছেন জাতীয় দলের নির্বাচক প্যানেল।

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডেতে ৩৪৯ রান করা এ ক্রিকেটার ওয়েস্ট ইন্ডিজ সিরিজে নিজেকে মেলে ধরতে পারেননি। দুই ওয়ানডেতে রান করেছেন ৪ ও ০। এক টেস্টে রান করেছেন ৪৪ ও ২। ব্যাট হাতে ভালো সময় পাড় করছেন না বিপিএলেও। ৮ ম্যাচে ১৬ গড়ে রান করেছেন মাত্র ১১২। সর্বোচ্চ রান ৩০।

শুধুমাত্র অফ-ফর্মের কারণেই দল থেকে বাদ পড়েননি ইমরুল। টিম কম্বিনেশনের কারণে ইমরুলকে দলের বাইরে রেখেছেন নির্বাচকরা। টপ অর্ডারে সবথেকে বেশি সাচ্ছন্দ্যে থাকেন ইমরুল। কিন্তু দলে একাধিক ওপেনার। তামিমের সঙ্গী হওয়ার দৌড়ে লিটন, সৌম্য। লেট অর্ডারেও পেস বোলিংয়ে ‘দূর্বল’ বলে তাকে বাইরে রাখছেন নির্বাচকরা।

ইমরুলকে নিয়ে আজ প্রধান নির্বাচক বলেছেন,‘ইমরুলকে ‘‘ওভাবে’’ চিন্তা করা হয়নি। সাতে এমন একজনকে খুঁজেছি আমরা যে ফাস্ট বল ভালো খেলতে পারে। নিউজিল্যান্ড দলে সে না থাকলেও এমন নয় যে সে আমাদের বিশ্বকাপ দলে নেই। সে আমাদের ৩২ জনের পুলের মধ্যে আছে।’

সম্প্রতি সৌম্য সরকারও ব্যাট হাতে বাজে সময় কাটাচ্ছেন। রাজশাহীর জার্সিতে ৬ ম্যাচে করেছেন ৩৮ রান। অফ-ফর্মের কারণে দল থেকে বাদও পড়েছেন। নির্বাচকরা তার ফর্ম নিয়ে উদ্বিগ্ন হলেও শেষ পর্যন্ত দলে টিকে গেছেন বাঁহাতি ব্যাটসম্যান।

‘সৌম্য সরকারের পারফরম্যান্স আমাদেরকে নাড়া দিয়েছে। এটা সত্যি কথা। তারপরও ওর একটা সামর্থ্য আছে বাউন্সি উইকেট ভালো খেলার।  যেহেতু ৫০ ওভারের ম্যাচ। এই কারণে তার প্রতি টিম ম্যানেজমেন্ট আস্থা রেখেছে।’ – বলেছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।



রাইজিংবিডি/ঢাকা/২৩ জানুয়ারি ২০১৯/ইয়াসিন/আমিনুল

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge