ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বার্সায় আরও এক বছর ভালভার্দে

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৯, ১৫ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বার্সায় আরও এক বছর ভালভার্দে

ক্রীড়া ডেস্ক : বার্সেলোনার সঙ্গে চুক্তি নবায়ন করেছেন কোচ আর্নেস্তো ভালভার্দে। নতুন চুক্তি অনুযায়ী আগামী মৌসুমেও কাতালান ক্লাবটিতে দেখা যাবে তাকে। আজ শুক্রবার বার্সার সঙ্গে নতুন চুক্তিতে সই করেছেন তিনি।

আগের চুক্তি অনুযায়ী এই মৌসুমের শেষ পর্যন্ত বার্সার সঙ্গে থাকার কথা ছিল ভালভার্দের। সেটা তিনি আরও এক বছর বাড়িয়ে নিতে রাজি হয়েছেন। নতুন চুক্তি অনুযায়ী ২০২০-২১ মৌসুমে ন্যু ক্যাম্পে দেখা যাবে তাকে।

বার্সা কোচের ভবিষ্যত নিয়ে বছরের শুরুতে নানা গুঞ্জন তোলে স্প্যানিশ গনমাধ্যমগুলো। ক্রিসমাসের সময় বার্সা টিভিকে ভালভার্দে বলেন, পরের মৌসুমে কোথায় যাচ্ছেন জানেন না। তার এমন মন্তব্যের পরই গুঞ্জন জোরালো হতে থাকে। যদিও বার্সা প্রেসিডেন্ট হোসেপ মারিয়া বার্তোমেউ ভালভার্দেকে রেখে দেওয়ার ইচ্ছা বারবার প্রকাশ করেন।

স্প্যানিশ কোচ লুইস এনরিকের উত্তরসূরি হিসেবে ২০১৭ সালে বার্সায় যোগ দেন ভালভার্দে। এরপর ক্লাবটির হয়ে প্রথম মৌসুমেই লিগ ও কাপ জেতেন। ওইবার অপরাজিত থেকে লিগ চ্যাম্পিয়ন হওয়ার পথে ছিল বার্সা। কিন্তু শেষ দিকে এসে হেরে যায় লেভান্তের কাছে।

চলতি মৌসুমে সব প্রতিযোগিতায় দারুণ খেলছে বার্সেলোনা। লিগে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকার পাশাপাশি চ্যাম্পিয়নস লিগেও দারুণ খেলছে কাতালান ক্লাবটি। চ্যাম্পিয়নস লিগে আগামী সপ্তাহে ফরাসি ক্লাব লিঁওর বিপক্ষে শেষ ষোলোর প্রথম লেগ খেলবে কাতালান ক্লাবটি।



রাইজিংবিডি/ঢাকা/১৫ ফেব্রুয়ারি ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়