ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

রঙিন পাতায় মুরাদ-অধরা

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৫, ১৭ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রঙিন পাতায় মুরাদ-অধরা

বিনোদন প্রতিবেদক : সাধারণত দেশের খবরের কাগজগুলোতে একটি পাতা বরাদ্দ রাখা হয় বিনোদন জগতের জন্য। দেশ-বিদেশের বিনোদন দুনিয়ার সমস্ত খবর এসব পাতায় প্রকাশিত হয়। এই পাতা ঘিরে বিনোদন জগতের বাইরের পাঠকেরও বেশ আগ্রহ থাকে।

পত্রিকার এই বিনোদন পাতা নিয়েই সাজানো হয়েছে ‘রঙিন পাতা’ নামে টেলিভিশন অনুষ্ঠান। এর ৭৫তম পর্বে অতিথি হিসেবে থাকবেন এ প্রজেন্মের চিত্রনায়িকা অধরা খান ও সাংবাদিক এ এইচ মুরাদ।

আজ রোববার রাত ৯টায় এনটিভিতে অনুষ্ঠানটি প্রচারিত হবে। সাংবাদিক এ এইচ মুরাদ বলেন, ‘সাংবাদিকদের নিয়ে এই অনুষ্ঠান মিডিয়ায় অনেক আলোচিত। সংবাদমাধ্যম ও চলচ্চিত্রের অনেক বিষয় নিয়েই আমরা কথা বলেছি।’

অন্যদিকে, ‌‘নায়ক’ ও ‘মাতাল‌’ সিনেমার নায়িকা অধরা খান বলেন, ‘রঙিন পাতা অনুষ্ঠানের বেশ কিছু পর্ব আমি দেখেছি। আমরা ভীষণ ভালো লেগেছে। আশা করছি, আমাদের পর্বটিও দর্শক উপভোগ করবেন।’

কাজী মোহাম্মদ মোস্তফার পরিকল্পনা ও প্রযোজনায় রঙিন পাতা অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন শ্রাবণ্য তৌহিদা। অনুষ্ঠানটির গ্রন্থনা ও গবেষণা করেছেন নাইস নূর।

কাজী মোহাম্মদ মোস্তফা জানান, দেশ-বিদেশের বিনোদন দুনিয়ার সব খবর প্রকাশিত হয় রঙিন পাতায়। তাই এই পাতাকে ঘিরে বিনোদন জগতের বাইরেও সাধারণ পাঠকের রয়েছে ব্যাপক আগ্রহ। পত্রিকার সেই বিনোদন পাতাকে নিয়েই এই অনুষ্ঠান সাজানো হয়েছে। অনুষ্ঠানটি এরই মধ্যে সবার পছন্দ হয়েছে।




রাইজিংবিডি/ঢাকা/১৭ ফেব্রুয়ারি ২০১৯/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়