ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

টি-টোয়েন্টি সিরিজে বিশ্রামে স্টোকস-বাটলার

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৫, ২১ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টি-টোয়েন্টি সিরিজে বিশ্রামে স্টোকস-বাটলার

ক্রীড়া ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে বেন স্টোকস ও জস বাটলারকে বিশ্রাম দিয়েছে ইংল্যান্ড।

স্টোকস ও বাটলার তিন ফরম্যাটেই ইংল্যান্ড দলের গুরুত্বপূর্ণ সদস্য। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পঞ্চম ওয়ানডের পরপরই দেশে ফিরবেন তারা। দুজনের সামনেই ব্যস্ত সূচি- বিশ্বকাপ ছাড়াও আছে অ্যাশেজ ও আইপিএল।

ইংল্যান্ডের জাতীয় নির্বাচক এড স্মিথ অবশ্য জানিয়েছেন, আইপিএলকে অগ্রাধিকার দিয়ে তাদের জাতীয় দল থেকে বিশ্রাম দেওয়া হয়নি। ব্যস্ত সূচির কারণে প্রধান কোচের সুপারিশে তাদের বিশ্রাম দেওয়া হয়েছে। 

টি-টোয়েন্টি সিরিজে থাকছেন না জেসন রয়ও। প্রথম সন্তানের জন্মের অপেক্ষায় আছেন রয়ের স্ত্রী। ১৪ সদসের দলে ফিরেছেন স্যাম বিলিংস ও ডেভিড মালান। গত বছর অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সফরের পর প্রথমবারের মতো দলে ডাক পেলেন এই দুজন।

আগামী ৬ মার্চ সেন্ট লুসিয়ার ড্যারেন স্যামি আন্তর্জাতিক স্টেডিয়ামে হবে প্রথম টি-টোয়েন্টি। সেন্ট কিটসের ওয়ার্নার পার্কে পরের দুই ম্যাচ হবে ৯ ও ১১ মার্চ।

ইংল্যান্ড টি-টোয়েন্টি দল: এউইন মরগান (অধিনায়ক), মঈন আলী, জনি বেয়ারস্টো, স্যাম বিলিংস, টম কুরান, জো ডেনলি, অ্যালেক্স হেলস, ক্রিস জর্ডান, ডেভিড মালান, লিয়াম প্লাঙ্কেট, আদিল রশিদ, জো রুট, ডেভিড উইলি, মার্ক উড।



রাইজিংবিডি/ঢাকা/২১ ফেব্রুয়ারি ২০১৯/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়