ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৭ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘পাঁচবার নয়, রোনালদো চ্যাম্পিয়নস লিগ জিতেছে তিনবার’

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০২-২২ ২:৩৮:২৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-২২ ৬:৪১:১৯ পিএম
ক্রিস্টিয়ানো রোনালদো
Walton AC

ক্রীড়া ডেস্ক : চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগে জুভেন্টাসের বিপক্ষে অ্যাটলেটিকো মাদ্রিদের ২-০ গোলে জয়ের ম্যাচে বাড়তি উত্তেজনা ছড়িয়েছে দিয়েগো সিমিওনে ও ক্রিস্টিয়ানো রোনালদোর বিতর্কিত উদযাপন এবং অঙ্গভঙ্গি। অ্যাটলেটিকোর সভাপতি এনরিকে সেরোজো সিমিওনের পাশে দাঁড়ালেও রোনালদোর সমালোচনা করেছেন।

গত প্রায় এক দশক রিয়াল মাদ্রিদের হয়ে নগরপ্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকোর মাঠে খেলতে যেতেন রোনালদো। বুধবার রাতে রোনালদো আবার ওয়ান্ডা মেট্রোপলিতানোয় ফেরেন, এবার জুভেন্টাসের জার্সিতে। কিন্তু দলকে জেতাতে পারেননি। পুরো ম্যাচেই পর্তুগিজ ফরোয়ার্ডকে দুয়ো দিয়েছে অ্যাটলেটিকোর সমর্থকরা।

ম্যাচ শেষে যেন সেটিরই জবাব দিয়েছেন রোনালদো। ম্যাচ শেষে এবং স্টেডিয়াম ছাড়ার আগে মিক্সড জোনে রোনালদো হাতের পাঁচ আঙুল দেখিয়ে মনে করিয়ে দেন, তিনি পাঁচবার চ্যাম্পিয়নস লিগ শিরোপা জিতেছেন। যেখানে অ্যাটলেটিকো একবারও জিততে পারেনি।

রোনালদোর সমালোচনা করে অ্যাটলেটিকোর সভাপতি সেরোজো বলেছেন, ‘আমার মতে, সে চ্যাম্পিয়নস লিগ পাঁচবার জেতেনি, জিতেছে তিনবার। অ্যাটলেটিকোর বিপক্ষে দুবার সে নিজেকে জেতেনি।’

রাউল হিমিনেজের করা প্রথম গোলের পর অ্যাটলেটিকো কোচ সিমিওনের নিজের অণ্ডকোষ চেপে অশোভন আচরণ করা নিয়ে ক্লাব সভাপতির মন্তব্য, ‘এটা চরম উত্তেজনার একটা মুহূর্ত ছিল। আমি এটা বুঝতে পারছি এবং আমি এটা মেনে নিচ্ছি না।’



রাইজিংবিডি/ঢাকা/২২ ফেব্রুয়ারি ২০১৯/পরাগ

Walton AC
     
Walton AC
Marcel Fridge