ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শ্রীদেবীকে নিয়ে মাধুরীর স্মৃতিচারণ

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:২২, ২৪ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শ্রীদেবীকে নিয়ে মাধুরীর স্মৃতিচারণ

মাধুরী দীক্ষিত ও শ্রীদেবী

বিনোদন ডেস্ক : প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী। ভারতের ‘প্রথম নারী সুপারস্টার’ ছিলেন তিনি। পর্দায় তার উপস্থিতি মুগ্ধ করত দর্শকদের। ২৪ ফেব্রুয়ারি এ অভিনেত্রীর প্রথম মৃত্যুবার্ষিকী।

বলিউডেরকলঙ্ক সিনেমার একটি চরিত্রের জন্য ভাবা হয়েছিল শ্রীদেবীকে। কিন্তু এ অভিনেত্রীর মৃত্যুর পর এখন সেই চরিত্রটিতে অভিনয় করছেন মাধুরী দীক্ষিত। নব্বই দশকের অন্যতম জনপ্রিয় দুই অভিনেত্রী শ্রীদেবী-মাধুরী। তাদের মধ্যে প্রতিদ্বন্দ্বিতাও ছিল বলে বলিপাড়ায় গুঞ্জন রয়েছে।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে শ্রীদেবীকে নিয়ে স্মৃতিচারণ করে মাধুরী বলেন, ‘ডিজাইনার মনীশ মালহোত্রার জন্মদিনে আমাদের শেষবার দেখা হয়েছিল। তিনি তার দুই মেয়ের (জানভি ও খুশি কাপুর) সঙ্গে খুব আনন্দে ছিলেন। তিনি নেই এটি মানতে কষ্ট হচ্ছে।’

তিনি আরো বলেন, ‘এ জন্যই প্রতিটি দিন পরিবার, সন্তানদের সঙ্গে পরিপূর্ণভাবে কাটানো উচিৎ, কারণ আপনি জানেন না কাল কী হবে। শ্রীদেবী অনেক বড় শূন্যতা তৈরি করে গেছেন। তার কারণে ইন্ডাস্ট্রিতে একটি শূন্যতা তৈরি হয়েছে।’

গত বছর ২৪ ফেব্রুয়ারি মারা যান শ্রীদেবী। প্রাথমিকভাবে জানা যায়, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন তিনি। পরবর্তী সময়ে শ্রীদেবীর ময়নাতদন্ত ও ফরেনসিক রিপোর্ট হাতে পেয়ে দুবাই পুলিশ জানায়, হৃদরোগে নয়, দুবাইয়ের জুমেইরাহ এমিরেটস টাওয়ারে বাথরুমের বাথটাবের পানিতে দম আটকে মৃত্যু হয়েছে এ অভিনেত্রীর। ননদের ছেলের বিয়েতে অংশ নিতে দুবাই গিয়েছিলেন শ্রীদেবী।

করন জোহর ও সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত সিনেমা কলঙ্ক। মাধুরী ছাড়াও সিনেমাটিতে অভিনয় করছেন-বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, সঞ্জয় দত্ত, সোনাক্ষী সিনহা, আদিত্য রায় কাপুরসহ অনেকে। সিনেমাটি পরিচালনা করছেন অভিষেক বর্মন।

মাধুরী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা টোটাল ধামাল। গত শুক্রবার মুক্তি পেয়েছে সিনেমাটি। এটি পরিচালনা করেছেন ইন্দ্র কুমার। এতে আরো অভিনয় করেছেন- অনিল কাপুর, অজয় দেবগন, জাভেদ জাফরি, আরশাদ ওয়ার্সি, রিতেশ দেশমুখ, সঞ্জয় মিশ্রা, বোমান ইরানি, জনি লিভার, মহেশ মাঞ্জেকর প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/২৪ ফেব্রুয়ারি ২০১৯/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়