ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

স্বাধীনতা দিবস ভলিবলের পৃষ্ঠপোষকতায় ওয়ালটন

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৬, ১ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্বাধীনতা দিবস ভলিবলের পৃষ্ঠপোষকতায় ওয়ালটন

ক্রীড়া প্রতিবেদক : ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় পল্টনস্থ হ্যান্ডবল স্টেডিয়ামে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন স্বাধীনতা দিবস ভলিবল প্রতিযোগিতা-২০১৯’। মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে আয়োজিত এই টুর্নামেন্টে ১০টি দল অংশ নিবে।

প্রতিযোগিতার বিষয়ে বাংলাদেশ ভলিবল ফেডারেশনের যুগ্ম-সম্পাদক অ্যাড: ফজলে রাব্বি বাবুল বলেন, ‘আমার ৭ তারিখ থেকে স্বাধীনতা দিবস ভলিবল শুরু করতে যাচ্ছি। চলবে ১৩ মার্চ পর্যন্ত। ১০টি দল অংশ নিবে। তার মধ্যে উল্লেখযোগ্য বাংলাদেশ সেনাবাহিনী, নৌবাহিনী, বিমান বাহিনী, বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ আনসার, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ও তিতাস ক্লাব।’

‘ওয়ালটন গ্রুপ স্বাধীনতা ও বিজয় দিবস ভলিবলে নিয়মিত পৃষ্ঠপোষকতা করে থাকে। এবারও যথারীতি ওয়ালটন গ্রুপ আমাদর টাইটেল স্পন্সর। তারা আমাদের দুঃসময়ের বন্ধু। একটা সময় আমরা পৃষ্ঠপোষক পেতাম না। তখন ওয়ালটন গ্রুপ আমাদের পাশে দাঁড়িয়েছে। ওয়ালটন আমাদের অকৃত্রিম বন্ধু। আশা করব সব সময় তাদের আমরা পাশে পাব।’ যোগ করেন তিনি।

এই প্রতিযোগিতায় পৃষ্ঠপোষকতা করার বিষয়ে ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘অন্যান্যবারের মতো এবারও স্বাধীনতা দিবস ভলিবলের সঙ্গে আমরা ওয়ালটন পরিবার যুক্ত হতে যাচ্ছি। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি মাসের ৭ তারিখ টুর্নামেন্ট মাঠে গড়াবে। আমরা ওয়ালটন পরিবার স্বাধীনতা ও বিজয় দিবস ভলিবলে নিয়মিত পৃষ্ঠপোষকতা করে আসছি। অন্যান্য টুর্নামেন্টেও পৃষ্ঠপোষকতা করছি। ভলিবল ফেডারেশনের সঙ্গে আমাদের সম্পর্ক অনেক দিনের। আমরা ভলিবলের হারানো ঐতিহ্য ও গৌরব ফিরিয়ে আনার চেষ্টা করছি।’

ওয়ালটন স্বাধীনতা দিবস ভলিবলের সবশেষ চার আসরের চ্যাম্পিয়ন বাংলাদেশ সেনাবাহিনী। গেল আসরের ফাইনালে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডকে ৩-২ সেটে হারিয়ে টানা চতুর্থ শিরোপা জিতেছে তারা।

আসন্ন এই টুর্নামেন্টের মিডিয়া পার্টনার হিসেবে থাকবে এটিএন বাংলা, রেডিও পার্টনার রেডিও টুডে। সহযোগিতায় থাকবে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে থাকবে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজি পোর্টাল রাইজিংবিডি.কম।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১ মার্চ ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়