ঢাকা, বৃহস্পতিবার, ৭ চৈত্র ১৪২৫, ২১ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

শ্রীলঙ্কার টি-টোয়েন্টি দল ঘোষণা

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০৩-১৪ ৯:২৭:৩০ পিএম     ||     আপডেট: ২০১৯-০৩-১৪ ১০:৩৭:৫৮ পিএম

ক্রীড়া ডেস্ক : দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে আজ বৃহস্পতিবার ১৬ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট।

দলে ডাকা হয়েছে সবশেষ ২০১৬ বিশ্বকাপে শ্রীলঙ্কার হয়ে খেলা লেগ স্পিনার জেফরি বন্দরসেকে। তার পাশাপাশি সীমিত ওভারের ক্রিকেটে ডাক পেয়েছেন সুরঙ্গা লাকমলও। ‍মূলত দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজে ভালো করার কারণেই তাকে দলে ডাকা হয়েছে। ২০১১ সালে টি-টোয়েন্টি ক্রিকেটে অভিষেক হয়েছিল লাকমলের। সেই থেকে লঙ্কানদের হয়ে তিনি মাত্র ১০টি ম্যাচ খেলেছেন। উইকেট নিয়েছেন ৭টি।

যথারীতি দিনেশ চান্দিমালকে দলে নেওয়া হয়নি। তবে ১৬ সদস্যের দলে রাখা হয়েছে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চতুর্থ ওয়ানডেতে অভিষেক হওয়ার প্রিয়ামল পেরেরাকে। যদিও অভিষেক ম্যাচে ডাক মেরেছিলেন তিনি।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজে শ্রীলঙ্কার পিছিয়ে রয়েছে ৪-০ ব্যবধানে। শনিবার সিরিজের শেষ ওয়ানডেতে তারা মাঠে নামবে। ১৯ মার্চ থেকে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। চলবে ২৪ মার্চ পর্যন্ত।

শ্রীলঙ্কার টি-টোয়েন্টি স্কোয়াড : লাসিথ মালিঙ্গা (অধিনায়ক), নিরোশান ডিকভেলা, অভিষকা ফার্নান্দো, সাদিরা সামারাউইকরামা, কুশাল মেন্ডিস, অ্যাঞ্জেলো পেরেরা, ধনঞ্জয়া ডি সিলভা, কামিন্দু মেন্ডিস, প্রিয়ামল পেরেরা, থিসারা পেরেরা, সুরাঙ্গা লাকমল, উসুরু উদানা, আসিথা ফার্নান্দো, আকিলা ধনঞ্জয়া, জেফরি বন্দরসে ও লাকসান সান্দাকান।



রাইজিংবিডি/ঢাকা/১৪ মার্চ ২০১৯/আমিনুল

Walton Laptop
 
     
Walton AC