ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ভয়ংকর অভিজ্ঞতা : তামিম

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:০৩, ১৫ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভয়ংকর অভিজ্ঞতা : তামিম

ক্রীড়া ডেস্ক : নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে একটি মসজিদে জুমার নামাজের সময় সন্ত্রাসী হামলার ঘটনায় অল্পের জন্য রক্ষা পেয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। এই ঘটনাকে ‘ভয়ংকর অভিজ্ঞতা’ বলে বর্ণনা করেছেন বাংলাদেশ ওপেনার তামিম ইকবাল।

শুক্রবার ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালে অনুশীলন করছিলেন বাংলাদেশের ক্রিকেটাররা। অনুশীলন শেষে পাশের একটা মসজিদে জুমার নামাজ পড়তে যাচ্ছিলেন তামিম-মিরাজরা। বাস থেকে নামার পরই তারা জানতে পারেন, সেখানে সন্ত্রাসী হামলা হয়েছে। তখন তারা আতঙ্কিত হয়ে পড়েন এবং দৌড়ে হ্যাগলি ওভালে ফিরে যান। ড্রেসিংরুমে ঘণ্টা দুয়েক অবরুদ্ধ থাকার পর সবাই নিরাপদে হোটেলে ফিরেছেন।

স্থানীয় সংবাদমাধ্যম নিউজিল্যান্ড হেরাল্ডের প্রতিবেদনে বলা হয়, তারা ধারণা করছেন এই ঘটনায় অন্তত ২৭ জন নিহত হয়েছেন।



অল্পের জন্য এই হামলা থেকে বেঁচে যাওয়া তামিম টুইট করেছেন, ‘পুরো দল বন্দুকধারীর হামলা থেকে রক্ষা পেয়েছে। এটা ভয়ংকর অভিজ্ঞতা। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

আরেক ক্রিকেটার মুশফিকুর রহিম টুইটারে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, আজ ক্রাইস্টচার্চে মসজিদে গুলির সময় আল্লাহ আমাদের রক্ষা করেছেন। আমরা অত্যন্ত ভাগ্যবান। কখনোই এসব ঘটনা ঘটতে দেখতে চাই না আমরা। আমাদের জন্য দোয়া করবেন।’

ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালে শনিবার বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার তৃতীয় টেস্ট হওয়ার কথা থাকলেও হামলার ঘটনায় ম্যাচ বাতিল করা হয়েছে ।



রাইজিংবিডি/ঢাকা/১৫ মার্চ ২০১৯/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়