ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ফিরে গেলেন রোডস-শ্রীনিবাসন

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৭, ১৮ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফিরে গেলেন রোডস-শ্রীনিবাসন

ক্রীড়া প্রতিবেদক : দলের সঙ্গে শনিবার বাংলাদেশে এসেছিলেন প্রধান কোচ স্টিভ রোডস ও ভিডিও অ্যানালিস্ট শ্রীনিবাসন চন্দ্রশেখরন। তবে রোববারই তারা ফিরেছেন নিজ নিজ দেশে।

শ্রীনিবাসন চন্দ্রশেখরন রোববার সকাল ৯টা ২০ মিনিটের ফ্লাইটে মুম্বাইয়ে ফিরেছেন। রোডস ইংল্যান্ড গিয়েছেন রাতের ফ্লাইটে।

জাতীয় দলের বিশ্বকাপ প্রস্তুতি ও ত্রিদেশীয় সিরিজের ক্যাম্প শুরু হবে আগামী ২২ এপ্রিল।  এর আগে দলের সঙ্গে যোগ দেবেন রোডস।  শুধু রোডস না দলের অন্যান্য কোচিং স্টাফ এর আগেই দলের সঙ্গে যোগ দেবেন।  নিউজিল্যান্ড থেকে নিজ নিজ দেশে ফিরে গেছেন পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালশ, স্পিন বোলিং কোচ সুনীল যোশি, ফিল্ডিং কোচ রায়ান কুক ও ট্রেনার মারিও ভিল্লাভারায়ণ।

রোববার ইংল্যান্ডে যাওয়ার আগে ব্যস্ত সময় কাটিয়েছেন রোডস।  প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু ও নির্বাচক হাবিবুল বাশার সুমনের সঙ্গে নিউজিল্যান্ড সিরিজের পারফরম্যান্স ও বিশ্বকাপের পরিকল্পনা নিয়ে বৈঠক করেছেন রোডস।

সন্ত্রাসী হামলায় নিউজিল্যান্ড সফর শেষ করতে পারেনি বাংলাদেশ।  অনাকাঙ্খিত ঘটনায় ক্রাইস্টচার্চে সিরিজের তৃতীয় টেস্ট বাতিল করা হয়েছে একদিন আগে।  দ্রুত বাংলাদেশ দল চলে আসে দেশে।  এর আগে ওয়ানডে সিরিজে ৩-০ ব্যবধানে হোয়াইটওয়াশ এবং টেস্ট সিরিজে ২-০ ব্যবধানে পিছিয়ে ছিল বাংলাদেশ।  দলের পারফরম্যান্সের পাশাপাশি ব্যক্তিগত পারফরম্যান্সও ছিল নড়বড়ে।  দুই-তিনটি ভালো পারফরম্যান্স বাদে এ সফর থেকে বড় কোনো অর্জন নেই টিম বাংলাদেশের।



রাইজিংবিডি/ঢাকা/১৮ মার্চ ২০১৯/ইয়াসিন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়