ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ পর্যটক হত্যা মামলার আসামি নিহত

সুজাউদ্দিন রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১৩, ২২ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ পর্যটক হত্যা মামলার আসামি নিহত

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজার শহরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে কোরবান আলী (২৫) নামে পর্যটক হত্যা মামলার এক আসামি নিহত হয়েছে।

শুক্রবার ভোর ৪টার দিকে খুরুস্কুল ব্রিজের উত্তর পাশে এ ঘটনা ঘটে। এ সময় এসআইসহ পুলিশের পাঁচ সদস্য আহত হয়েছেন বলে পুলিশ দাবি করেছে। এ ঘটনায় একটি এলজি বন্দুকসহ তিন রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়েছে।

নিহত কোরবান কক্সবাজার শহরের মোহাজেরপাড়া এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে। সে পুলিশের তালিকাভুক্ত ছিনতাইকারী এবং অস্ত্র ও পর্যটক হত্যা মামলার আসামি।

কক্সবাজার গোয়েন্দা পুলিশের ওসি (ডিবি) মোহাম্মদ হুমায়ুন কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাতে গোয়েন্দা পুলিশের একটি টহল দল অভিযানে যায়।  দলটি খুরুস্কুল ব্রিজের একটু উত্তরে পৌঁছলে পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করা হয়। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করে। এ সময় সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় কোরবান আলীকে উদ্ধার করা হয়। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি এলজি ও তিন রাউন্ড গুলি উদ্ধার করেছে। পরে পুলিশ জানতে পারে নিহত কোরবান শহরের একজন চিহ্নিত ছিনতাইকারী এবং অস্ত্র ও পর্যটক হত্যা মামলার আসামি। পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার মর্গে পাঠিয়েছে।



রাইজিংবিডি/কক্সবাজার/২২ মার্চ ২০১৯/সুজাউদ্দিন রুবেল/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়