ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

চাপ্তা মাঠের ক্রীড়া প্রতিযোগিতা সমাপ্ত

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৯, ২৬ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চাপ্তা মাঠের ক্রীড়া প্রতিযোগিতা সমাপ্ত

নিজস্ব প্রতিবেদক : মহান স্বাধীনতা দিবস উপলক্ষে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার চাপ্তা মাঠে দুই দিনব্যাপী ৪৯তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শেষ হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় পুরষ্কার বিতরণীর মধ্য দিয়ে শেষ হয় এ প্রতিযোগিতা।

এর আগে চাপ্তা আইডিয়াল ক্লাবের উদ্যোগে ২৫ ও ২৬ মার্চ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। গতকাল সোমবার সকালে পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে এ প্রতিযোগিতা শুরু হয়। এরপর জাতীয় পতাকা, ক্রীড়া ও অলিম্পিক পতাকা উত্তোলন করা হয়। মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে তাদের আত্মার মাগফিরাত কামনায় এক মিনিট নীরবতা পালন করা হয়। অলিম্পিক মশাল মহড়ার পর শুরু হয় বিভিন্ন প্রতিযোগিতা।

 



মোরগ লড়াই, ১৬০০ মিটার দৌড়, ক্রিকেট বল নিক্ষেপ, সংগীত শেষে আসন গ্রহণ, সংগীত শেষে আলু সংগ্রহ, সুঁচে সুতা গেঁথে দৌড়, চোখ বেঁধে হাড়ি ভাঙ্গা খেলা দর্শকদের বিমোহিত করে। ছোট থেকে শুরু করে মধ্যবয়সী সবাই বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

মঙ্গলবার খেলাধুলা শেষে সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। এরপর বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন চাপ্তা আদর্শ গ্রাম বাস্তবায়ন পরিষদের মাসুদ মাহমুদ, চাপ্তা আইডিয়াল ক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যান্য সদস্য।



রাইজিংবিডি/ঢাকা/২৬ মার্চ ২০১৯/মামুন খান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়