ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘কমিউনিকেশন ফর ক্যারিয়ার’ শীর্ষক কর্মশালা

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৭, ১৫ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘কমিউনিকেশন ফর ক্যারিয়ার’ শীর্ষক কর্মশালা

লাইফস্টাইল ডেস্ক : বাংলাদেশের মানবসম্পদ ইকোসিস্টেম উন্নতির লক্ষ্যে,  কমিউনিকেশন ফার্ম র’দিয়া আইএনসি, ড্রিম ডিভাইজারের সহযোগিতায় ‘কমিউনিকেশন ফর ক্যারিয়ার’ শীর্ষক একটি কর্মশালার আয়োজন করেছে আগামী ৪ মে। ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির গ্রীনরোডস্থ ক্যাম্পাসের ড. এম. আই. পাটওয়ারী মিলনায়তনে দিনব্যাপী কর্মশালাটি অনুষ্ঠিত হবে।

‘কমিউনিকেশন ফর ক্যারিয়ার’ শীর্ষক কর্মশালায় বাংলাদেশে ক্যারিয়ার গঠনের বিভিন্ন প্রেক্ষাপট, প্রয়োজনীয় কমিউনিকেশন স্কিল এবং বর্তমান চাকরির বাজারের প্রতিযোগিতার জন্য প্রতিযোগিদের প্রস্তুতির বিভিন্ন উৎসগুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে।

কর্মশালায় অংশগ্রহণকারীদেরকে স্বেচ্ছাশ্রম, ইন্টার্নস, খণ্ড-কালীন বা ফুলটাইম চাকরি পাওয়ার সহায়তা করার জন্য সংশ্লিষ্ট মানবসম্পদ পেশাজীবীদের সঙ্গে পরিচয় করিয়ে দেয়া হবে। 

কর্মশালায় বিভিন্ন সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ১৫০ জন শিক্ষার্থীকে অনলাইন আবেদনের ভিত্তিতে নির্বাচিত করা হবে। সংশ্লিষ্ট বিষয়ের ডোমেন এক্সপার্ট এবং রিয়েল-লাইফ এইচআর পেশাদারগণ অতিথি বক্তা হিসেবে উপস্থিত থাকবেন। অনলাইন রেজিস্ট্রেশন শেষ তারিখ ৩০ এপ্রিল এবং ইভেন্ট সম্পর্কে বিস্তারিত তথ্য https://bit.ly/2KFbV78 লিংকে পাওয়া যাবে।



রাইজিংবিডি/ঢাকা/১৫ এপ্রিল ২০১৯/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়