ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

স্ত্রীর স্বীকৃতি চাওয়া সেই দগ্ধ তরুণীর মৃত্যু

ফরহাদ হোসেন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৫, ২২ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্ত্রীর স্বীকৃতি চাওয়া সেই দগ্ধ তরুণীর মৃত্যু

লক্ষ্মীপুর সংবাদদাতা : লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় এসে স্ত্রীর স্বীকৃতি চাওয়া দগ্ধ চট্টগ্রামের তরুণী শাহেনূর আক্তার (২৪) মারা গেছেন।

সোমবার বেলা সোয়া ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। অগ্নিদগ্ধের ঘটনায় তরুণীর দাবিকৃত স্বামী সালাহ্ উদ্দিনের দুই ভাই আলাউদ্দিন ও আবদুর রহমানকে আটক করেছে পুলিশ।

দগ্ধ তরুণীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন কমলনগর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) আলমগীর হোসেন।

এর আগে রোববার বিকেলে কমলনগর উপজেলার চরফলকন ইউনিয়নের আইয়ুবনগর এলাকায় সয়াবিন ক্ষেত থেকে দগ্ধ অবস্থায় শাহেনূর আক্তারকে উদ্ধার করা হয়। রাতে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন ওই তরুণী অভিযোগ করে বলেন, স্ত্রীর স্বীকৃতি চাওয়ায় স্বামী সালাহ উদ্দিন তার গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দিয়েছে।

বিকেলে দগ্ধ অবস্থায় শাহেনূরকে স্থানীয় ইউপি সদস্য হাফিজ উল্লাহ ও গ্রাম পুলিশ আবু তাহের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে সদর হাসপাতালে এনে ভর্তি করেন। শাহেনূরের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে রেফার্ড করা হয়। আগুনে ওই তরুণীর মুখ-হাতসহ শরীরের প্রায় ৪০ ভাগ পুড়ে গেছে বলে জানিয়েছেন সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

শাহেনূর চট্টগ্রামের রাউজান উপজেলার সোনাগাজী গ্রামের জাফর আলমের মেয়ে।

সালাহ উদ্দিন স্ত্রী ও দুই সন্তান নিয়ে কমলনগর উপজেলার চরফলকন ইউনিয়নের আইয়ুবনগর এলাকায় শ্বশুর বাড়িতে বসবাস করছেন। তিনি পেশায় রিকশাচালক। তার বাবার নাম মহর আলী। দেড় বছর আগে সালাহ উদ্দিনের সঙ্গে বিয়ে হয়েছিল বলে রোববার সন্ধ্যায় সদর হাসপাতালে চিকিৎসাধীন শাহেনূর জানিয়েছেন। স্ত্রীর স্বীকৃতির দাবিতে তিনি কমলনগর আসেন।

কমলনগর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) আলমগীর হোসেন বলেন, দগ্ধ তরুণী ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার অগ্নিদগ্ধের ঘটনায় জিজ্ঞাসাবাধের জন্য দুইজনকে আটক করা হয়েছে।

এ ব্যাপারে জেলা পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন বলেন, অগ্নিদগ্ধের ঘটনা তদন্তে কাজ করছে পুলিশ। বিষয়টি যাচাই-বাছাই করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 

রাইজিংবিডি/লক্ষ্মীপুর/২২ এপ্রিল ২০১৯/ফরহাদ হোসেন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়