ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সুযোগ হারাল চেলসি

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৫৭, ২৩ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সুযোগ হারাল চেলসি

ক্রীড়া ডেস্ক : টটেনহাম, আর্সেনাল, ম্যানচেস্টার ইউনাইটেড- তিন দলই হেরেছে তাদের সর্বশেষ ম্যাচে। বার্নলিকে হারাতে পারলেই তাই প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের তিনে উঠে যেত চেলসি। কিন্তু সুযোগটা কাজে লাগাতে পারেনি ‘ব্লুজ’রা। নিজেদের মাঠে বার্নলির সঙ্গে ২-২ গোলে ড্র করেছে মারিসিও সারির দল।

স্ট্যামফোর্ড ব্রিজে সোমবার চারটি গোলই হয়েছে ম্যাচের প্রথম ২৪ মিনিটের মধ্যে। অষ্টম মিনিটে পেনাল্টি অঞ্চলের বাইরে থেকে দারুণ এক ভলিতে গোল করে বার্নলিকে এগিয়ে দেন জেফ হেনড্রিক।

পাঁচ মিনিট পরই অবশ্য সমতা ফেরায় চেলসি। বেলজিয়ান তারকা এডেন হ্যাজার্ডের দারুণ পাস থেকে গোলটা করেন ফরাসি মিডফিল্ডার এনগোলো কান্তে।

দুই মিনিট পর লিডও নিয়ে ফেলে চেলসি। সিজার আজপিলিকুয়েতার ব্যাকহিলে ডি বক্সের ভেতর বল পেয়ে জোরালো শটে জালে পাঠান আর্জেন্টাইন ফরোয়ার্ড গঞ্জালো হিগুয়াইন।
 


যদিও ২৪ মিনিটে ২-২ সমতায় ফেরে বার্নলি। ক্রিস উডের ফ্লিক থেকে অতিথিদের হয়ে দ্বিতীয় গোলটি করেন অ্যাশলে বার্নস।

এরপর বাকি সময়ে বেশ কিছু সুযোগ পেয়েছিল চেলসি। কিন্তু হ্যাজার্ড-হিগুয়াইনরা সুযোগগুলো কাজে লাগাতে পারেননি। ২-২ গোলের ড্রয়েই শেষ হয় ম্যাচ।

লিভারপুল ও ম্যানচেস্টার সিটি লড়ছে শিরোপার জন্য। শীর্ষ চারের শেষ দুটি স্থানে থেকে আগামী মৌসুমে চ্যাম্পিয়নস লিগে খেলার জন্য লড়ছে টটেনহাম, চেলসি, আর্সেনাল ও ম্যানচেস্টার ইউনাইটেড।

বার্নিলির সঙ্গে ড্র করে আর্সেনালকে টপকে চারে উঠেছে চেলসি। টটেনহাম ও চেলসির সমান ৬৭ পয়েন্ট, তবে গোল ব্যবধান এগিয়ে তিনে আছে টটেনহাম। চেলসি খেলেছে ৩৫ ম্যাচ, টটেনহাম ৩৪টি। সমান ম্যাচে আর্সেনাল ৬৬ পয়েন্ট নিয়ে পাঁচে, ম্যানচেস্টার ইউনাইটেড ৬৪ পয়েন্ট নিয়ে ছয়ে আছে।

ম্যানচেস্টার সিটি ৩৪ ম্যাচে ৮৬ পয়েন্ট নিয়ে দুইয়ে, এক ম্যাচ বেশি খেলে ৮৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লিভারপুল।





রাইজিংবিডি/ঢাকা/২৩ এপ্রিল ২০১৯/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়