ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আইপিএল শেষ ডেল স্টেইনের

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৫, ২৫ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আইপিএল শেষ ডেল স্টেইনের

ক্রীড়া ডেস্ক: বিশ্বকাপের আগেই নিজেদের অন্যতম সেরা পেসারের চোটে শঙ্কিত দক্ষিণ আফ্রিকার সমর্থকরা। চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে কাঁধে চোট পেয়েছেন তিনি। সদ্য পাওয়া এ চোটের কারনে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ছেড়ে দেশে ফিরে যাচ্ছেন প্রোটিয়া এ তারকা।

আইপিএলে এবার মাত্র দুই ম্যাচে মাঠে নেমেছেন স্টেইন। এবার চোট পাওয়ায় মৌসুম শেষ হয়ে গেছে তার। বিশেষজ্ঞ চিকিৎসকের অধীনে চিকিৎসা নিয়ে বিশ্বকাপের আগেই ফিট হতে চান এই ডানহাতি পেসার।

চলতি মৌসুমের শুরু থেকেই হারের বৃত্তে বন্দি ছিল বেঙ্গালুরু। লিগ পর্বের আর তিন ম্যাচ খেলবে দলটি। ১১ ম্যাচ শেষে ৮ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে তারা। প্লে অফ খেলার ক্ষীণ আশা এখনও বাঁচিয়ে রেখেছে বিরাট কোহলির দল। দলের এমন গুরুত্বপূর্ণ সময়ে তাকে না পাওয়াটা বেঙ্গালুরুর জন্য বড় ধাক্কা।

স্টেইনের চোট নিয়ে বৃহস্পতিবার এক বিবৃতিতে বেঙ্গালুরু জানায়, ‘কাঁধের ব্যথায় ডেল স্টেইনকে যথেষ্ট বিশ্রাম নিতে বলা হয়েছিল। কিন্তু তার শারীরিক অবস্থা বিবেচনায় এই আইপিএলের বাকি অংশে আর তাকে পাওয়া যাবে না। তার উপস্থিতি দলকে অনেক সহায়তা করেছে এবং আমরা তার প্রতি কৃতজ্ঞ। তার শক্তি ও উপস্থিতি মিস করবে দল। আমরা তার দ্রুত সুস্থতা কামনা করছি।’

নাথান কাল্টার নেইলের ইনজুরিতে বেঙ্গালুরুর ডাক পেয়েছিলেন স্টেইন। মাত্র দুটি ম্যাচ খেলেন তিনি। চার উইকেট নিয়ে দলের টানা দুই জয়ে অবদান রাখেন এই প্রোটিয়া পেসার। কাঁধের ব্যথায় কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে সবশেষ ম্যাচে খেলা হয়নি তার।



রাইজিংবিডি/ঢাকা/২৫ এপ্রিল ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়