ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দল ঘোষণা

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫১, ২৫ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দল ঘোষণা

ক্রীড়া প্রতিবেদক : আগামীকাল শুক্রবার বাংলাদেশ সফরে আসবে পাকিস্তান অনূর্ধ্ব-১৬ ক্রিকেট দল। ২১ দিনের সফরে তারা বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দলের বিপক্ষে দুটি তিনদিনের ও তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে। এই সিরিজকে সামনে রেখে আজ বৃহস্পতিবার ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। স্ট্যান্ডবাই হিসেবে রাখা হয়েছে আরো সাতজনকে।

পাকিস্তানের বিপক্ষে প্রথম তিনদিনের ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৯ এপ্রিল থেকে ১ মে পর্যন্ত ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে। ২ মে বাংলাদেশ ও পাকিস্তান দল খুলনায় যাবে। সেখানে শেখ আবু নাসের স্টেডিয়ামে ৫ থেকে ৭ মে পর্যন্ত অনুষ্ঠিত হবে দ্বিতীয় তিনদিনের ম্যাচটি।

১০ মে থেকে শুরু হবে ওয়ানডে সিরিজ। এদিন খুলনায় প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে দুই দল। ১২ মে দ্বিতীয় ও ১৫ মে তৃতীয় ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও পাকিস্তান। ১৬ মে দেশে ফিরে যাবে পাকিস্তান অনূর্ধ্ব-১৬ দল।

১৫ সদস্যের বাংলাদেশ দল
মফিজুল ইসলাম রবিন, সাজ্জাদ হোসেন মিরাজ, সাকিব শাহরিয়ার, রাফসান জনি, সোহাগ আলী, রিশাদ খান (অধিনায়ক), আইছ মোল্লা, মাহফুজুর রহমান রাব্বী (সহ-অধিনায়ক), আজিজুল হক রনি, তানভীর আলম অয়ন, সামসুল ইসলাম, মাকসুদুর রহমান, আশিকুর রহমান, শাহরিয়ার আলম মাহিম ও মুশফিক হাসান।

স্ট্যান্ডবাই
আমির হোসেন, খালিদ হাসান, মিনহাজুল হাসান, আরিফ আহমেদ অনিক, মো. সজীব আহমেদ, নাসিম ইসলাম ও জি.এম তাহজিবুল ইসলাম।




রাইজিংবিডি/ঢাকা/২৫ এপ্রিল ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়