ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৪ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

অ্যাসেনসিওর ১৮০ মিলিয়নের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিল রিয়াল

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-২৬ ৯:০৮:১৯ এএম     ||     আপডেট: ২০১৯-০৪-২৬ ৩:০৬:৩১ পিএম
Walton AC

ক্রীড়া ডেস্ক: গত গ্রীষ্মের পর থেকেই মার্কো অ্যাসেনসিওকে পেতে রিয়াল মাদ্রিদকে প্রস্তাব দিয়ে আসছে ইউরোপের নামি ক্লাবগুলো। তবে ২৩ বছর বয়সি এ তারকা ফরোয়ার্ডকে নাকি ছাড়তে রাজি নয় সান্তিয়াগো বার্নাব্যুর ক্লাবটি। অ্যাসেনসিওর প্রতিনিধি জানিয়েছেন, তার জন্য ১৮০ মিলিয়ন ইউরোর প্রস্তাব নাকি রিয়াল ফিরিয়ে দিয়েছে।

বিশ্বের বড় সব ক্লাবের কাছ থেকে প্রস্তাব পেলেও রিয়াল মাদ্রিদের হয়ে খেলা চালিয়ে যাওয়ার আগ্রহ রয়েছে অ্যাসেনসিওর। প্রতিভাবান এ স্প্যানিশ তারকাকে এত তাড়াতাড়ি হাতছাড়া করার ইচ্ছে নেই রিয়ালেরও। অ্যাসেনসিও রিয়ালেই থাকতে চান, ইএসপিএনকে দেওয়া সাক্ষাতকারে এ কথা স্পষ্ট করে জানিয়েছেন তার প্রতিনিধি হোরাসিও গাজ্জলি।

‘মার্কো আগামী মৌসুমেও এখানে থাকার কথা ভাবছেন এবং রিয়াল মাদ্রিদের হয়ে আবারো শিরোপা জিততে চাইছেন। গত মৌসুমে তার জন্য ১৮০ মিলিয়ন ইউরোর প্রস্তাব ফিরিয়ে দিয়েছিল রিয়াল মাদ্রিদ। মার্কো জানিয়েছে সে এখানে সুখে আছে। সে এখানে থেকে সফল হতে চায়।’

অসাধারণ প্রতিভার জন্য গত মৌসুমে বেশ কটি ইংলিশ ক্লাবের নজর আকর্ষণ করেছিলেন অ্যাসেনসিও। তবে ক্লাবের সঙ্গে তার নিজেরও ইচ্ছে থাকায় আর সান্তিয়াগো বার্নাব্যু ছাড়া হয়নি।



রাইজিংবিডি/ঢাকা/২৬ এপ্রিল ২০১৯/শামীম

Walton AC
     
Walton AC
Marcel Fridge