ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

জুভেন্টাসে যাচ্ছেন গার্দিওলা!

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৮, ২৩ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জুভেন্টাসে যাচ্ছেন গার্দিওলা!

ক্রীড়া ডেস্ক: মৌসুম শেষেই ইতালিয়ান চ্যাম্পিয়নস জুভেন্টাস ছাড়ার ঘোষণা দিয়েছেন ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রি। নতুন মৌসুমে জুভিদের কোচের শূন্যতা পূরন করতে নাকি ক্লাবটিতে যোগ দিচ্ছেন পেপ গার্দিওলা। স্প্যানিশ ও ইতালিয়ান গনমাধ্যমের খবরে এমন গুঞ্জনই শোনা যাচ্ছে।

এবার ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটির হয়ে সফল একটি মৌসুম শেষ করেছেন পেপ গার্দিওলা। সিটিকে প্রিমিয়ার লিগ, লিগ কাপ ও এফএ কাপ জেতানো স্প্যানিশ কোচ নাকি চার বছরের জন্য চুক্তিবদ্ধ হচ্ছেন জুভেন্টাসের সঙ্গে। স্প্যানিশ মিডিয়া এএস লিখেছে, গত মঙ্গলবার মিলানে জুভেন্টাসের স্পোটিং ডিরেক্টর ফ্যাবিও প্যারাতিসির সঙ্গে দেখা করেছেন গার্দিওলা। 

আগামী ৪ জুন চুক্তিপত্রে স্বাক্ষর করতে যাচ্ছেন গার্দিওলা, এমন খবর দিয়েছে ইতালির সংবাদমাধ্যম। ১৪ জুন সবার সঙ্গে আনুষ্ঠানিক পরিচয় পর্ব সারবেন স্প্যানিশ কোচ। প্রত্যেক মৌসুমে তার বেতন ২৪ মিলিয়ন ইউরো।

গার্দিওলার ক্লাব ছাড়ার গুঞ্জন এবার প্রথম নয়। গত মার্চেও এমন গুঞ্জন উঠলে গার্দিওলা সেটা সরাসরি প্রত্যাখ্যান করে দেন। ইতিহাদ স্টেডিয়ামে লম্বা সময় ধরে থাকার কথাও বলেন তিনি। কিন্তু এই ক্লাবে তার তিন বছরের চুক্তির মেয়াদ শেষ হয়েছে এই ঘরোয়া মৌসুমের তিনটি শিরোপা জিতে। এখন পর্যন্ত চুক্তির মেয়াদ বাড়ানোর আভাস মিলেনি। তাতে তুরিনেই গার্দিওলার নতুন অধ্যায় দেখছেন অনেকে। তবে গার্দিওলার ইতিহাদ স্টেডিয়াম ছাড়া প্রসঙ্গে এখনো আনুষ্ঠানিক কিছু জানায়নি ম্যানচেস্টার সিটি।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৩ মে ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়