ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ওয়ালটন আন্তর্জাতিক রেটিং দাবা প্রতিযোগিতা শুরু

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৩, ২৩ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন আন্তর্জাতিক রেটিং দাবা প্রতিযোগিতা শুরু

ক্রীড়া প্রতিবেদক : ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ দাবা ফেডারেশনের ব্যবস্থাপনায় আজ বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে যাচ্ছে ‘ওয়ালটন আন্তর্জাতিক রেটিং দাবা প্রতিযোগিতা-২০১৯।’ ৮ রাউন্ড-সুইস-লিগ পদ্ধতিতে সাতদিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে ২৯ মে পর্যন্ত।

আজ বাংলাদেশ দাবা ফেডারেশনের ক্রীড়াকক্ষে প্রতিযোগিতার প্রথম রাউন্ড অনুষ্ঠিত হয়। এবারের এই প্রতিযোগিতায় আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ মিনহাজ উদ্দিন, পাঁচ ফিদে মাস্টার খন্দকার আমিনুল ইসলাম, শেখ নাসির আহমেদ, মেহেদী হাসান পরাগ, সৈয়দ মাহফুজুর রহমান ও মোহাম্মদ জাভেদ, ভারতের সামবার্তা ব্যানার্জী, অনিক দাস, সৌমিক দত্ত, অরিজিৎ মুখার্জীসহ ১১৪ জন খেলোয়াড় অংশগ্রহণ করছেন।

এবারের প্রতিযোগিতার বিজয়ীরা ১,৫০,০০০ (দেড় লাখ) টাকার প্রাইজমানি পাবেন। এ ছাড়া পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে ৫০-৬০ হাজার টাকার আকর্ষণীয় হোম অ্যাপ্লায়েন্স দিয়ে বিজয়ীদের উৎসাহিত করা হবে।

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। মিডিয়া পার্টনার এটিএন বাংলা। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার হিসেবে রয়েছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৩ মে ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়