ঢাকা, বৃহস্পতিবার, ৭ আষাঢ় ১৪২৬, ২০ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

নিউজিল্যান্ডের শক্তির জায়গা বোলিং: হেনরি

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-২৫ ৯:১৫:০৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-২৫ ৯:১৫:০৯ পিএম
Walton AC 10% Discount

ক্রীড়া ডেস্ক: বিশ্বকাপের আগে নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে ভারতকে ১৭৯ রানে অলআউট করে দিয়েছে নিউজিল্যান্ড। ট্রেন্ট বোল্ট ও জেমি নিসামদের বোলিং তোপে এ ম্যাচে অসহায় দেখা গেছে কোহলি-রোহিত-ধাওয়ানদের। নিজেদের সাফল্যের জন্য দুর্দান্ত এ বোলিং বিভাগকেই সবচেয়ে শক্তির জায়গা মনে করছেন কিউই পেসার ম্যাট হেনরি।

ইংল্যান্ড বিশ্বকাপে বোল্ট ও টিম সাউদির সঙ্গে একাদশে জায়গা পাওয়ার সম্ভাবনা খুবই কম হেনরির। তাতে আক্ষেপ নেই দেশের হয়ে ৪৩ ওয়ানডে খেলা এ পেসারের। ২৬.২১ গড়ে ৭৮ উইকেট নেওয়া এই বোলার সতীর্থদের সঙ্গে দলে থাকাতেই খুশি। তবে সুযোগ পেলে নিজের সেরাটা দেওয়ার কথা ক্রিকইনফোকে বলেছেন ২৭ বছর বয়সি এ তারকা।

‘এমন শক্তিশালী দলের সঙ্গে থাকাটাই অনেক দারুণ ব্যাপার। কোনো বিতর্ক ছাড়াই টিম ও ট্রেন্টের এই বোলিং জুটি নিউজিল্যান্ডের সেরা। আমি সত্যিই রোমাঞ্চিত। আমি নিয়মিত খেলতে পারিনি কিন্তু মনোযোগ ধরে রাখা গুরুত্বপূর্ণ। অনুশীলনে আস্থা রাখতে হবে। আর যখনই সুযোগ পাবো, তখনই সেরা পারফরম্যান্স দেখাতে হবে। এই দলের সবচেয়ে বড় শক্তি বোলিং বিভাগ। প্রত্যেকে তাদের ভূমিকা সম্পর্কে পরিষ্কার, এটাই সাফল্য এনে দেবে।’

১ জুন কার্ডিফে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে নিউজিল্যান্ড। এর আগে নিজেদের শেষ প্রস্তুতি ম্যাচে ২৮ মে, ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে কিউইরা।



রাইজিংবিডি/ঢাকা/২৫ মে ২০১৯/শামীম

Walton AC
     
Walton AC
Marcel Fridge