ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪২৬, ২৭ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

কার্ডিফে বৃষ্টিতে ভেস্তে গেল প্রস্তুতি ম্যাচ

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-২৬ ৩:১২:৫৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-২৬ ১০:১১:১১ পিএম
Walton AC 10% Discount

ক্রীড়া প্রতিবেদক: বৃষ্টিতে পন্ড হয়েছে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচ।

কার্ডিফের সোফিয়া গার্ডেনে বাংলাদেশ সময় বিকেল ৩.৩০ মিনিটে ম্যাচ শুরু হওয়ার কথা ছিল। ৩টায় হওয়ার কথা ছিল টস। বেরসিক বৃষ্টির বাগড়ায় বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচের টস হতে বিলম্ব হয়। মাঠেই নামতে পারেননি কোনো দল। অবস্থার উন্নতি না হওয়ায় ত্রিপল দিয়ে ঢেকে রাখা সেন্ট্রাল উইকেট।

স্থানীয়দের তথ্যমতে, সকাল থেকেই কার্ডিফের আকাশের মন খারাপ! থেমে থেমে বৃষ্টি হয় সকাল থেকে। বৃষ্টির মাত্রা অনেক সময় আবার বাড়ছিল, অনেক সময় কমছিল। আবহাওয়ার পূর্বাভাস বলেছিল, দুপুর গড়িয়ে বিকাল হওয়ার পর ধীরে ধীরে পরিষ্কার হয়ে উঠবে কার্ডিফের আকাশ। বিকালের দিকেও বৃষ্টি না কমায় বল মাঠে গড়ায়নি।


বৃষ্টি থামলে ওভার কমিয়ে ম্যাচটি আয়োজনের চেষ্টা করতো আইসিসি। ম্যাচ রেফারি অ্যন্ডি পাইক্রফট বাংলাদেশ সময় রাত ৮টা ২ মিনিট পর্যন্ত অপেক্ষা করেন। কিন্তু শেষ পর্যন্ত সম্ভব না হওয়ায় টি-টোয়েন্টি ম্যাচও আয়োজন করতে পারেনি আইসিসি।

বিশ্বকাপের মূল মঞ্চে মাঠে নামার আগে প্রত্যেক দল দুটি করে প্রস্তুতি ম্যাচ খেলছে। পাকিস্তান নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে হেরেছে আফগানিস্তান। বাংলাদেশ আজই প্রথম মাঠে নামবে। ৩১ জুলাই পাকিস্তানের প্রথম ম্যাচ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। ২৮ মে ভারতের বিপক্ষে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ খেলার পর ২ জুন বাংলাদেশের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা। 



রাইজিংবিডি/ঢাকা/২৬ মে ২০১৯/ইয়াসিন

Walton AC
     
Walton AC
Marcel Fridge