ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

অবশেষে উজবেকিস্তান যাচ্ছে খুশবু

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৭, ১২ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অবশেষে উজবেকিস্তান যাচ্ছে খুশবু

ক্রীড়া প্রতিবেদক : অংশগ্রহণ ফি ও বিমান ভাড়ার টাকা জোগাড় করতে না পারায় ক্ষুদে প্রতিভা ওয়ারসিয়া খুশবুর এশিয়ান ইয়ুথ চেস চ্যাম্পিয়নশিপে অংশ নেওয়াটা অনিশ্চিত হয়ে পড়েছিল। তাকে আর্থিক সহায়তা দিতে এগিয়ে এসেছে ‘বিট মাসকট প্রাইভেট লিমিটেড।’

প্রতিষ্ঠানটির সহযোগিতায় অবশেষে উজবেকিস্তান যাচ্ছে এশিয়ান ইয়ুথ চ্যাম্পিয়নশিপ, ওয়েস্টার্ন এশিয়ান ইয়ুথ চ্যাম্পিয়নশিপ ও টেলিগ্রাফ স্কুল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন খুশবু।

আজ বুধবার দুপুরে খুশবুকে উজবেকিস্তানে অংশগ্রহণের জন্য এন্ট্রি ফি ও এয়ার টিকিট বাবদ এক লক্ষ ষাট হাজার টাকার চেক তুলে দেন বিট মাসকট প্রাইভেট লিমিটেডের জেনারেল ম্যানেজার আবু বকর সিদ্দিক। ভবিষতেও প্রতিষ্ঠানটি দাবায় সহায়তা থাকবে বলে আশাবাদ ব্যক্ত করে।

বিট মাসকট বিশ্বাস করে উপমহাদেশের প্রথম গ্র্যান্ডমাস্টার নিয়াজ মোরশেদ এবং নারী দাবার কিংবদন্তি রানী হামিদের মতো এখনো অনেক মেধাবী বাংলাদেশের আনাচে কানাচে ছড়িয়ে আছে। তারাও সুযোগ পেলে বিশ্ব দরবারে বাংলাদেশকে ভবিষ্যতে আরো বেশি সাফল্য ও সম্মানজনক অবস্থানে নিয়ে যাবার যোগ্যতা রাখে। তাই এমন মেধাবীদের পৃষ্ঠপোষকতার জন্য সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানগুলোকে এগিয়ে আসার আহবান জানিয়েছে প্রতিষ্ঠানটি।

উল্লেখ্য আগামী ১৯ থেকে ২৯ জুন উজবেকিস্তানের তাসখন্দে এ আসর শুরু হবে। গত বছর এই চ্যাম্পিয়নশিপের অনূর্ধ্ব-৬ বিভাগে খুশবু স্বর্ণপদক জয় করেছিল।



রাইজিংবিডি/ঢাকা/১২ জুন ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়