ঢাকা, বুধবার, ১ শ্রাবণ ১৪২৬, ১৭ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

নেইমারকে বিক্রি করতে প্রস্তুত পিএসজি

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১৭ ১২:৩৪:৫৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-১৭ ৮:১৪:২৫ পিএম
নেইমারকে বিক্রি করতে প্রস্তুত পিএসজি
Voice Control HD Smart LED

ক্রীড়া ডেস্ক : ২২২ মিলিয়ন ইউরোতে নেইমারকে দলে নিয়ে চারদিকে হইচই ফেলে দিয়েছিল প্যারিস সেইন্ট জর্মেই। এরপর সময়ের সেরা এ তারকার ক্লাব পরিবর্তনের প্রস্তুাব পেলেও এতদিন রাজি হয়নি পিএসজি। নেইমার বিক্রির জন্য নয় এমনটাও বলেছিল ফরাসি ক্লাবটি। কিন্তু সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছে উপযুক্ত দাম পেলে নাকি ব্রাজিলিয়ান তারকাকে ছেড়ে দেবে তারা।

বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের মতো বিশ্বের সেরা ক্লাবগুলোর নজর রয়েছে নেইমারের ওপর। ২০১৭ সালে বার্সেলোনা থেকে রেকর্ড ট্রান্সফারে প্যারিসের ক্লাবটিতে যোগ দেন তিনি। যোগ দেওয়ার পর একের পর এক চোটে মাঠের বাইরে থাকতে হয়েছে তাকে। সম্প্রতি তার ধর্ষণ কাণ্ডের সমালোচনা নিয়ে এক প্রকার বিব্রত পিএসজি মালিক নাসের আল খেলাইফি। বিশ্বের সবচেয়ে দামি এ তারকার একের পর এক বিতর্কিত ঘটনায় তাকে নিয়ে সিদ্ধান্ত পরিবর্তন করতে যাচ্ছে ক্লাবটি। 

ফরাসি গনমাধ্যম এল ইকুইপির এক প্রতিবেদনে বলা হয়েছে, যথার্থ দাম পেলে নেইমারকে ছাড়ার প্রস্তুতি নিতে পারে পিএসজি। সেখানে এক সাক্ষাতকারে পিএসজি চেয়ারম্যান নাসের আল খেলাইফি বলেন, ‘খেলোয়াড়দের আগের চেয়ে বেশি দায়িত্ব নিতে হবে। এটা সম্পূর্ণ আলাদা হতে হবে। তাদের আরও কাজ করতে হবে। তারা এখানে শুধু মজা করার জন্য আসেনি। এমন বক্তব্যের সঙ্গে একমত না হলে তাদের জন্য দরজা খোলা রয়েছে।’

গত কয়েক মৌসুমে লিগ শিরোপাটা যেন নিজেদের সম্পত্তি বানিয়ে ফেলেছে পিএসজি। চ্যাম্পিয়নস লিগের মতো বড় টুর্নামেন্টের শিরোপা জিততেই মোটা অঙ্কের টাকা খরচ করে নেইমারের মতো খেলোয়াড়দের কিনছে ক্লাবটি। কিন্তু খেলোয়াড়রা তাদের দায়িত্ব ঠিক মতো পালন না করলে তাদের দরজা খোলা রয়েছে বলে জানিয়েছেন খেলাইফি। তাই নতুন মৌসুমে নতুন কোনো ক্লাবে ঠিকানা হতে পারে বিশ্বের সবচেয়ে দামি তারকা নেইমারের।




রাইজিংবিডি/ঢাকা/১৭ জুন ২০১৯/শামীম

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge