ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

জেএফএ কাপে যশোর, মাগুরা ও মাদারীপুরের জয়

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৮, ১৮ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জেএফএ কাপে যশোর, মাগুরা ও মাদারীপুরের জয়

ক্রীড়া প্রতিবেদক : জেএফএ কাপের আঞ্চলিক পর্বে জয় পেয়েছে যশোর, মাগুরা, সিলেট ও মাদারীপুর জেলা।

আজ মঙ্গলবার যশোর ভেন্যুতে যশোর জেলা ৩-১ গোলে হারিয়েছে বরগুনা জেলা। যশোরের হয়ে হ্যাটট্রিক করেছে সোনিয়া (২৯, ৩৫ ও ৬৮ মিনিটে)। ৭০ মিনিটে বরগুনার হয়ে গোল করে লামিয়া।

মাগুরা জেলার হয়ে হ্যাটট্রিকসহ চার গোল করেছে রিয়া (৯, ২৭, ৩০ ও ৩২ মিনিটে)। হ্যাটট্রিক করেছে আনিকা (১৪, ৩৪ ও ৪৬ মিনিটে) ও আঁখি (৪১, ৫১ ও ৬১)। জোড়া গোল করেছে পূর্ণিমা (৪৭ ও ৫৭ মিনিটে)। একটি গোল করেছে স্বপ্না (৪৯ মিনিটে)।

খাগড়াছড়ি ভেন্যুতে সিলেট জেলার ৭-০ গোলের জয়ে হ্যাটট্রিক করেছে সালমা। সে ম্যাচের ৯, ১২ ও ৪৬ মিনিটে গোল তিনটি করে। জোড়া গোল করেছে লতা ব্যানার্জী (৩০ ও ৩৩ মিনিটে) ও শ্যামলী (৪৮ ও ৬৯ মিনিটে)।

এদিকে গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি ফুটবল স্টেডিয়ামে মাদারীপুর জেলার ২-১ ব্যবধানের জয়ে জোড়া গোল করেছে মিনা। রাজবাড়ীর হয়ে ৩৪ মিনিটে একটি গোল শোধ দেয় লিলি।

যশোর ভেন্যুতে আঞ্চলিক পর্ব চলবে ১৯ জুন পর্যন্ত। যেখানে লড়বে যশোর, খুলনা, মাগুরা, সাতক্ষীরা, পটুয়াখালী ও বরগুনা। খাগড়াছড়ি ভেন্যুতে২০ জুন পর্যন্ত চলবে আঞ্চলিক পর্বের খেলা। যেখানে লড়বে খাগড়াছড়ি, নোয়াখালী, লক্ষীপুর, রাঙামাটি, সিলেট ও মৌলভীবাজার।

গোপালগঞ্জ ভেন্যুর খেলা চলবে ২০ জুন পর্যন্ত। যেখানে লড়বে গোপালগঞ্জ, ফরিদপুর, রাজবাড়ী, মাদারীপুর, মানিকগঞ্জ ও বাগেরহাট। ১৯ থেকে ২২ জুন পর্যন্ত ময়মনসিংহ ভেন্যুর খেলাগুলো অনুষ্ঠিত হবে। যেখানে প্রতিদ্বন্দ্বিতা করবে ময়মনসিংহ, টাঙ্গাইল, জামালপুর, গাজীপুর, শেরপুর, নেত্রকোণা ও নারায়ণগঞ্জ।

২৫ থেকে ২৭ জুন পর্যন্ত রাজশাহী ভেন্যুর খেলাগুলো অনুষ্ঠিত হবে। যেখানে অংশ নিবে রাজশাহী, নওগাঁ, জয়পুরহাট, বগুড়া, চাপাইনবাবগঞ্জ ও সিরাজগঞ্জ। ২৫ থেকে ২৮ জুন পর্যন্ত রংপুর ভেন্যুর খেলাগুলো অনুষ্ঠিত হবে। যেখানে আটটি দল প্রতিদ্বন্দ্বিতা করবে। দলগুলো হল- রংপুর, ঠাকুরগাঁও, দিনাজপুর, কুড়িগ্রাম, লালমনিরহাট, পঞ্চগড়, গাইবান্ধা ও নীলফামারি।

আঞ্চলিক পর্বের ছয় ভেন্যুর ছয় চ্যাম্পিয়ন এবং তাদের সঙ্গে সেরা দুই রানার্স-আপসহ মোট ৮টি দল আসবে ঢাকায়। তাদের নিয়ে জুলাইতে ঢাকায় আয়োজিত হবে ‘জেএফএ অনূর্ধ্ব-১৪ মহিলা জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপ-২০১৯’ এর মূলপর্ব।

এ নিয়ে পঞ্চবারের মতো এই টুর্নামেন্টের সঙ্গে সম্পৃক্ত হল ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন।



 রাইজিংবিডি/ঢাকা/১৮ জুন ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়