ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪২৬, ১৭ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

আবারো হতাশ করল আর্জেন্টিনা

মো. নুরুল আমিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-২০ ৯:২৫:৫৯ এএম     ||     আপডেট: ২০১৯-০৬-২০ ১:৩৯:১৩ পিএম
আবারো হতাশ করল আর্জেন্টিনা
Voice Control HD Smart LED

ক্রীড়া ডেস্ক: কোপা আমেরিকার চলতি আসরে আরো একবার সমর্থকদের হতাশ করলো আর্জেন্টিনা। গ্রুপ পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে এবার প্যারাগুয়ের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে ১৪ বারের চ্যম্পিয়নরা।

বেলো হরিজন্তের মিনেইরাও স্টেডিয়ামে ম্যাচের ৩৭ মিনিটে প্রথমে এগিয়ে যায় প্যারাগুয়ে। আলমিরনের ক্রস থেকে জোরালো শটে বল জালে জড়ান রিচার্ড সানচেস। দ্বিতীয়ার্ধের ৫৭ মিনিটে হ্যান্ডবলের সুবাদে পেনাল্টি পায় আর্জেন্টিনা। স্পট কিক থেকে গোল করে দলকে সমতায় ফেরান দলীয় অধিনায়ক লিওনেল মেসি। এরপর অবশ্য ম্যাচের ৬৩ মিনিটে আবারো এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল প্যারাগুয়ে। ডি বক্সে ওতামেন্দির করা ফাউলে পেনাল্টি লাভ করে প্যারাগুয়ে। কিন্তু দেরলিস গঞ্জালেসের শট ঠেকিয়ে দেন আর্জেন্টাইন গোলরক্ষক আরমানি।  শেষ পর্যন্ত বাকি সময়টুকু আর কোন দলই জালের ঠিকানা খুঁজে না পেলে, পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়ে প্যারাগুয়ে ও আর্জেন্টিনা।

এই ড্রয়ে কোয়ার্টার ফাইনালে উঠার পথ কঠিন হয়ে গেলো মেসিদের জন্য। দুই ম্যাচ খেলে কাতারের সমান ১ পয়েন্ট হলেও গোল ব্যবধানে টেবিলের তলানিতে আর্জেন্টিনা। প্রথম ও দ্বিতীয় স্থানে আছে যথাক্রমে টানা ২ ম্যাচে জয় পেয়ে ৬ পয়েন্ট পাওয়া কলম্বিয়া এবং দুই ড্রয়ে ২ পয়েন্ট পাওয়া প্যারাগুয়ে।

আর্জেন্টিনার পরবর্তী ম্যাচ রোববার কাতারের বিপক্ষে। অপরদিকে কলম্বিয়া লড়বে প্যারাগুয়ের বিপক্ষে। কোয়ার্টার ফাইনালে উঠতে হলে এ ম্যাচে জিততেই হবে আর্জেন্টিনাকে। ড্র করলেও সম্ভাবনা থাকবে কিন্তু সেক্ষেত্রে নিজেদের পক্ষে যেতে হবে অনেক ‘যদি কিন্তু’র হিসাব।




রাইজিংবিডি/ঢাকা/২০ জুন ২০১৯/নুরুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge