ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘যা মানুষ বারবার দেখেছে তা আমি করব না’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৬, ৬ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘যা মানুষ বারবার দেখেছে তা আমি করব না’

মাসুমা রহমান নাবিলা (ছবি : সাগর খান)

রাহাত সাইফুল : গত বছরের বহুল আলোচিত সিনেমা ‘আয়নাবাজি’। বিজ্ঞাপন নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী পরিচালিত এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন চঞ্চল চৌধুরী ও মাসুমা রহমান নাবিলা। এ সিনেমার মাধ্যমে রুপালি জগতে নাম লেখান এই অভিনেত্রী।

সিনেমাটি মুক্তির পর কেটে গেছে প্রায় ছয় মাস। কিন্তু এখনো নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হননি নাবিলা। তার ভাষায়, ‘ফর্মুলা’ ঘরানার সিনেমায় অভিনয় করবেন না বলে রাইজিংবিডিকে জানিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে মাসুমা রহমান নাবিলা রাইজিংবিডিকে বলেন, ‘বাণিজ্যিক সিনেমা বলতে নাচ-গান এই সব? ঠিক যে জিনিসগুলো দেখে মানুষ বিরক্ত, সে কাজগুলো আমি করতে চাচ্ছি না। সিনেমা বাণিজ্যিক বা অবাণিজ্যিক কিনা তা আমি ভাগ করি না। আয়নাবাজি সিনেমাও কিন্তু একটি বাণিজ্যিক সিনেমা। সচরাচর সবাই যেটাকে বাণিজ্যিকি সিনেমা হিসেবে ধরে আমি সেটাকে ‘ফর্মুলা’ সিনেমা বলি। আর এ ধরণের ‘ফর্মুলা’ সিনেমা দেখে মানুষ বিরক্ত হয়ে গেছে। এ ধরণের ‘ফর্মুলা’ সিনেমা আমি করতে চাচ্ছি না। যা বারবার মানুষ দেখেছে, তা আমি করব না। যেটা বাংলাদেশের কেউ কখনো হয়তো দেখেনি অথবা বাংলাদেশে হয়নি এমন প্রজেক্টে কাজ করতে চাই।’

‘আয়নাবাজি’ সিনেমার পর নাবিলা জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) এর বিজ্ঞাপনে কাজ করেন। রেদওয়ান রনি পরিচালিত এ বিজ্ঞাপনেও নাবিলার বিপরীতে কাজ করেন চঞ্চল চৌধুরী।

২০০৬ সালে বাংলাভিশনের ‘এবং ক্লাসের বাইরে’ অনুষ্ঠানের মাধ্যমে মিডিয়ায় আসেন নাবিলা। এর পর আইসিসি বিশ্বকাপ ক্রিকেট ও টি-টোয়েন্টি বিশ্বকাপ আসর নিয়ে টেলিভিশনের বেশ কয়েকটি অনুষ্ঠান উপস্থাপনা করেছেন তিনি। পাশাপাশি বিশ্ব মাতানো বিভিন্ন আসর এবং নানারকম টিভি অনুষ্ঠানও উপস্থাপনা করছেন নাবিলা।



রাইজিংবিডি/ঢাকা/৬ ফেব্রুয়ারি ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়