ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

শৃঙ্খলা না আসা পর্যন্ত পরিবহনখাতে অভিযান চলবে

আশরাফ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৪২, ১৬ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শৃঙ্খলা না আসা পর্যন্ত পরিবহনখাতে অভিযান চলবে

নিজস্ব প্রতিবেদক : পরিবহনখাতে শৃঙ্খলা না আসা পর্যন্ত অভিযান চলবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার সকালে রাজধানীর সাতরাস্তা মোড়ে  রাজধানীতে সিটিং সার্ভিস বন্ধ এবং যানবাহনের বাম্পার অপসারণ ও অন্যান্য অনিয়ম বন্ধে অভিযান পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘বাম্পার অপসারণ ও অন্যান্য অনিয়ম বন্ধে এ অভিযান শুরু হয়েছে। এটা পরিবহন খাতে শৃঙ্খলা ফিরে না আসা পর্যন্ত চলবে। আইনের মাধ্যমেই পরিবহনখাতের বিশৃঙ্খলা সমাধান করে শৃঙ্খলা আনা হবে। এখানে কাউকে কোনো ছাড়া দেওয়া হবে না।’

‘সিটিং’ সার্ভিস বন্ধের ফলে যাত্রী হয়রানির আশঙ্কা আছে কি না- এমন এক প্রশ্নের উত্তরে ওবায়দুল কাদের বলেন, ‘নিয়মের মধ্যে সবাই এলে কোনো সমস্যাই হবে না। যাত্রীদের ভোগান্তি রোধেই আমরা ব্যবস্থা নিচ্ছি। মানুষের ভোগান্তি বন্ধ না হওয়া পর্যন্ত আমরা কাজ করব।’

এর আগে সাতরাস্তা মোড়ে সকাল ৮টা থেকেই নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আবদুস সালামের নেতৃত্বে বাম্পার অপসারণের কাজ শুরু হয়। এ সময় কিছু গাড়ি চালককে অনিয়মের দায়ে জরিমানাও করা হয়।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী নিজে উপস্থিত থেকে বেশ কয়েকটি ট্রাকের বাম্পার অপসারণ করান। পুরো অভিযানের কার্যক্রমও পরিদর্শন করেন ওবায়দুল কাদের। বিআরটিএ’কে অভিযানের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার বিষয়েও তাগিদ দেন তিনি।



রাইজিংবিডি/ঢাকা/১৬ এপ্রিল ২০১৭/আশরাফ/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়