ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

দশম বর্ষে ‘জীবনের জয়গান উৎসব’

রফিক মুয়াজ্জিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৩, ৬ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দশম বর্ষে ‘জীবনের জয়গান উৎসব’

সংবাদ সম্মেলনে বিটপী দাশ চৌধুরী, আবরার এ আন্ওয়ার, মাহফুজ আনাম ও রাফি হোসেন

ডেস্ক রিপোর্ট : মঙ্গলবার (৬ জুন) সকালে অনুষ্ঠিত হয়েছে দ্য ডেইলি স্টার ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক আয়োজিত ‘জীবনের জয়গান উৎসব’এর দশম বর্ষে পদার্পণ ও বাৎসরিক বিষয় ঘোষণা অনুষ্ঠান।

এ উপলক্ষে রাজধানীর হোটেল ওয়েস্টিনে আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- ডেইলি স্টারের সম্পাদক ও প্রকাশক মাহফুজ আনাম, স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের প্রধান নির্বাহী আবরার এ আন্ওয়ার, ব্যাংকের কান্ট্রি হেড অব করপোরেট অ্যাফেয়ার্স বিটপী দাশ চৌধুরী এবং ‘জীবনের জয়গান উৎসব’এর পরিচালক রাফি হোসেন।

‘জীবনের জয়গান উৎসব’-এ এবারের প্রতিযোগিতার বিষয় হিসেবে বেছে নেওয়া হয়েছে ‘বৈচিত্র্যময় বাংলাদেশ’।

২০১৭ সালের বিষয় ঘোষণা শেষে আগত সাংবাদিক ও বিভিন্ন সময়ে ‘জীবনের জয়গান’ প্রতিযোগিতার বিজয়ীরা তাদের মতামত তুলে ধরেন। পরে প্রশ্নোত্তর পর্বে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন মাহফুজ আনাম, আবরার এ আনোয়ার, বিটপী দাশ চৌধুরী এবং রাফি হোসেন।

সাংবাদিকদের সামনে বিগত দশ বছরের বিভিন্ন বিষয়, অর্জন এবং ‘জীবনের জয়গান’প্রতিযোগিতার নিয়মাবলী তুলে ধরেন রাফি হোসেন।

বেসরকারি আয়োজনে বাংলাদেশে এমন আয়োজন এটিই প্রথম। এ আয়োজন নিয়মিতভাবে উজ্জীবিত করে আসছে বাংলাদেশের লাখ লাখ তরুণ মেধাবী আলোকচিত্রশিল্পী, চলচ্চিত্র নির্মাতা এবং গীতিকবিদের। পাশাপাশি আজীবন সম্মাননা প্রদানের মাধ্যমে সম্মানিত করা হচ্ছে চলচ্চিত্র-টেলিভিশন ব্যক্তিত্ব, চিত্রগ্রাহক এবং গীতিকবিদের।

‘জীবনের জয়গান উৎসব’এবং এই প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত জানতে লগইন করুন এই ঠিকানায়- www.celebratinglifebd.com। বিজ্ঞপ্তি

 

 

 


রাইজিংবিডি/ঢাকা/৬ জুন ২০১৭/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়