ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

চার মাসে ২৩ আন্তর্জাতিক ম্যাচ ভারতের

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩৪, ২ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চার মাসে ২৩ আন্তর্জাতিক ম্যাচ ভারতের

ক্রীড়া ডেস্ক: সেপ্টেম্বর থেকে ডিসেম্বর পর্যন্ত ২৩টি আন্তর্জাতিক ম্যাচ খেলবে ভারত। বুধবার ভারতের ক্রিকেট কন্ট্রোল বোর্ড ডিসেম্বর পর্যন্ত ভারতীয় ক্রিকেট দলের আন্তর্জাতিক সূচী ঘোষণা করে। 

ভারত এখন শ্রীলঙ্কা সফর করছে। শ্রীলঙ্কা সফরের পর দেশে ফিরে টানা খেলায় ব্যস্ত থাকবেন বিরাট কোহলিরা। অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড এবং শ্রীলঙ্কাকে আতিথেয়তা দেবে ভারত।

সেপ্টেম্বরের মাঝে অস্ট্রেলিয়া দল ভারত সফর করবে। অসিরা খেলবে পাঁচ ওয়ানডে এবং তিন টি-টোয়েন্টি। ম্যাচগুলো হবে চেন্নাই, ব্যাঙ্গালুরু, নাগপুর, ইনডোর এবং কলকাতায়। ওয়ানডের পর তিনটি টি-টোয়েন্টি হবে হায়দরাবাদ, রাঁচি এবং নতুন তৈরি হওয়া গৌহাটি স্টেডিয়ামে।

অস্ট্রেলিয়া সিরিজের পর নিউজিল্যান্ড যাবে ভারতে। অক্টোবরের মাঝে তাদের সফর শুরু হবে। কিউইরা ভারতে তিনটি ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ খেলবে। পুনে, মুম্বাই এবং কানপুরে হবে ওয়ানডে ম্যাচগুলো। এছাড়া দিল্লি, কটক এবং রাজকোটে হবে টি-টোয়েন্টি ম্যাচগুলো। নভেম্বরের প্রথম সপ্তাহে তাদের সফর শেষ হবে।

এরপর শ্রীলঙ্কা ভারতের আতিথেয়তা পাবে। লঙ্কানরা তিনটি টেস্ট, ওয়ানডে এবং টি-টোয়েন্টি ম্যাচ খেলবে। ইডেন গার্ডেনে প্রথম টেস্ট, নাগপুরে দ্বিতীয় টেস্ট হবে। দিল্লির ফিরোজ শাহ কোটলায় হবে তৃতীয় টেস্ট। ধর্মশালা, মোহালি এবং বিশাখাপত্তনমে হবে ওয়ানডে ম্যাচগুলো।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২ আগস্ট ২০১৭/ইয়াসিন/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়