ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

চট্টগ্রামে ভাইকিংসের অনুশীলন

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৬, ২০ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামে ভাইকিংসের অনুশীলন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : বাংলাদেশে প্রিমিয়ার লিগের চট্টগ্রামের খেলা সমূহে অংশ নিতে টিম চিটাগাং ভাইকিংস এখন চট্টগ্রামে। সোমবার দুপুর থেকে পুরো টিম চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে ব্যাটিং, বোলিং, ফিল্ডিং নিয়ে টানা বিকেল পর্যন্ত অনুশীলন করে। এরপর পুরো টিম স্টেডিয়ামে আয়োজিত সংক্ষিপ্ত এক ক্রিকেট ফেস্টে অংশ নেন।

অনুশীলন শেষে টিম চিটাগাং ভাইকিংস এর ব্যবস্থাপক সাবেক জাতীয় ক্রিকেটার মিনহাজুল আবেদীন নান্নু সাংবাদিকদের এক প্রেস ব্রিফিং-এ বলেন, ‘প্রথম রাউন্ডে সিলেটে চিটাগাং ভাইকিংস ভালো করতে পারেনি। কিছু ম্যাচ জয়ী হতে হতে হাতছাড়া হয়েছে। কিন্তু চট্টগ্রামে দ্বিতীয় রাউন্ড থেকে ঘুরে দাঁড়াবে চিটাগাং ভাইকিংস।’

নান্নু বলেন, বিদেশী ক্রিকেটারদের সাথে আমাদের টিমের দেশীয় ক্রিকেটারদের প্রথম দিকে সমন্বয়ে একটু সমস্যা ছিল। তাই ব্যাটে বলে আশানুরূপ ফলাফল পাওয়া যায়নি। তবে বর্তমানে এই সমস্যা কাটিয়ে উঠেছে টিম। পুরো টিম চট্টগ্রামে দিনব্যাপী কঠোর অনুশীলন করেছে। এবার চট্টগ্রামের টিম হিসেবে হোম গ্রাউন্ডে চিটাগাং ভাইকিংস চট্টগ্রামবাসীর সমর্থন নিয়ে ভালো খেলা উপহার দিতে সক্ষম হবে বলে নান্নু আশাবাদ ব্যাক্ত করেন।



এদিকে চিটাগাং ভাইকিংস সকাল সোয়া ১১টার দিকে চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে প্রবেশ করে। তাসকিন, সৌম্য সরকার, সানজামুল ইসলাম, ইরফান শুক্কুর, শুভাশিষ রায়, তানভীর হায়দার, ইয়াসির আরাফাত মিশু, পাকিস্তানি খেলোয়াড় মিসবাহ-উল-হক, ইংলিশ অলরাউন্ডার লিয়াম ডসন, লুক রনকিসহ ভাইকিংস এর সব খেলোয়াড় অনুশীলনে অংশ নেন। সকাল সাড়ে ১১টা থেকে ১২টা পর্যন্ত ফুটবল প্র্যাকটিস, ১২টা থেকে দুপুর ২টা পর্যন্ত ব্যাটিং, বোলিং এবং ফিল্ডিং অনুশীলন করে চিটাগাং ভাইকিংস-এর ক্রিকেটাররা।

এরপর স্টেডিয়ামে আয়োজিত হয় সংক্ষিপ্ত একটি ক্রিকেট ফেস্ট। সেখানে চট্টগ্রাম ক্রিকেট একাডেমীর ক্ষুদে ক্রিকেটারদের সাথে পরিচিত হন তারকা ক্রিকেটাররা। ক্ষুদে ক্রিকেটারদের ব্যাটিং, বোলিং, ফিল্ডিং বিষয়ে টিপস প্রদান করেন। এ ছাড়া হুইল চেয়ার ক্রিকেটারদের সাথে ক্রিকেট খেলেন চিটাগাং ভাইকিংস-এর ক্রিকেটাররা।



রাইজিংবিডি/চট্টগ্রাম/২০ নভেম্বর ২০১৭/রেজাউল/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়