ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ডিবি পরিচয়ে ছিনতাইকা‌লে গ্রেপ্তার ৫

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫২, ৫ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ডিবি পরিচয়ে ছিনতাইকা‌লে গ্রেপ্তার ৫

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের কোটালীপাড়ায় ডিবি পরিচয়ে টাকা ছিনতাই করে পালানোর সময় পাঁচজনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার রা‌তে কোটালীপাড়া উপজেলার বহড়াবাড়ি গ্রাম থেকে এদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে এক সেট হাতকড়া, ডিবি লেখা দুটি পোশাক, একটি ওয়াকিটকি উদ্ধার করা হয়।

আটককৃত পাঁচ ছিনতাইকারীকে আদালতে পাঠিয়ে পাঁচ দি‌নের রিমা‌ন্ড আ‌বেদন ক‌রে‌ছে পু‌লিশ।

আটককৃতরা হলেন- মাদারীপুর জেলার উত্তর দুধখালী গ্রামের মোসলেম হাওলাদারের ছেলে সিরাজ হাওলাদার (৩৮), একই গ্রামের আয়নাল হাওলাদারের ছেলে সুমন হাওলাদার (৩৮), মাদারীপুরের শিবচরের জাহাঙ্গীর ফরাজীর ছেলে নাসের ফরাজি (৩২), শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার পুঠিজুড়ি গ্রামের মজিদ হাওলাদারের ছেলে আলম হাওলাদার (৩৯) ও নীলফামারী জেলার ডুমার উপজেলার চিকল গ্রামের ছলেমান আলীর ছেলে মো. রানা (২৭)।

ছিনতাইয়ের শিকার বরিশাল জেলার গৌরনদী উপজেলার খাঞ্জাপুর গ্রামের গৃহবধূ খাদিজা বেগম (৫২) জানান, তিনি ও তার ছেলে কায়েছ হাওলাদার (৩০) বাড়ির নির্মাণ সামগ্রী কিনতে নগদ ৮০ হাজার টাকা নিয়ে দুপুরে বাড়ি থেকে বের হন। দুপুর ১টার দিকে সোনালী ব্যাংক টরকি বন্দর শাখা থেকে আরো ২ লাখ উত্তোলন করেন। মোট ২ লাখ ৮০ হাজার টাকা নিয়ে বাড়ি নির্মাণ সামগ্রীর রড, সিমেন্ট কিনতে ভুরঘাটার উদ্দেশে রওনা দেন। পথিমধ্যে একটি মাইক্রোবাস তাদের গতিরোধ করে সামনে এসে দাঁড়ায়। তারা ডিবি পরিচয় দিয়ে টেনেহিঁচড়ে জোর করে মা-ছেলেকে মাইক্রোবাসে তোলেন। মাইক্রোবাসে তুলে চোখ বেঁধে ছিনতাইকারীরা টাকা ছিনিয়ে নেন। পরে কোটালীপাড়ার পীড়ারবাড়িতে মাইক্রোবাস থেকে তাদের ফেলে দিয়ে ছিনতাইকারীরা পালিয়ে যান। মা-ছেলে ঘটনাটি এলাকাবাসীকে জানালে তারা ভাঙ্গারহাট পুলিশ ফাঁড়িতে খবর দেয়।

ঘটনার সত্যতা স্বীকার করে কোটালীপাড়া থানার ওসি মোহাম্মদ কামরুল ফারুক  বলেন, ‘খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমরা ওই রাস্তা দিয়ে বের হওয়ার আগে বিভিন্ন মোড়ে ব্যারিকেড বসাই। ছিনতাইকারীরা বহড়াবাড়িতে পুলিশের ব্যারিকেড দেখে মাইক্রোবাস থামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় পুলিশ তাদের আটক করে।’

ওসি বলেন, ‘ছিনতাইকারীদের কাছ থেকে হাতকড়া, ডিবি পুলিশের পোশাক, ওয়াকিটকি ও ছিনতাইয়ের ২৭ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। বাকি টাকা উদ্ধারের চেষ্টা চলছে। এ ব্যাপারে কোটালীপাড়ায় থানায় মামলা দায়েরের পর ছিনতাইকারীদের পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।’



রাইজিংবিডি/গোপালগঞ্জ/৫ জানুয়ারি ২০১৮/বাদল সাহা/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়