ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নায়ক এবার পরিচালকের চরিত্রে

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৪, ২৯ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নায়ক এবার পরিচালকের চরিত্রে

বিনোদন প্রতিবেদক: আমান রেজার অনেক দিনের স্বপ্ন একটি চলচ্চিত্র নির্মাণ করবেন। যে চলচ্চিত্রের মাধ্যমে দেশপ্রেমের কথা বলবেন। তুলে ধরবেন জাতির পিতার ৭ই মার্চের ভাষণের কথা। কিন্তু অর্থ সংকটের কারণে হোঁচট খাচ্ছে তার স্বপ্ন। এ সময় তার স্বপ্ন পূরণে বন্ধু ফেরদৌস বাড়িয়ে দেয় সহযোগিতার হাত। এমন একটি গল্প নিয়ে তরুণ নির্মাতা অরণ্য পলাশ নির্মাণ করছেন ‘গন্তব্য’।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কালজয়ী ৭ মার্চের ভাষণ থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত হচ্ছে এ সিনেমা। এতে আমান রেজা, ফেরদৌস ছাড়াও অভিনয় করছেন আইরিন, আফফান মিতুল, এলিনা শাম্মী  ও জিয়ন। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন মাসুম আজিজ, জয়ন্ত চট্টোপাধ্যায়, কাজি রাজু এবং কাজি শিলা।

সিনেমাটি প্রসঙ্গে আমান রেজা রাইজিংবিডিকে বলেন, ‘সিনেমায় আমি একজন চলচ্চিত্র পরিচালকের চরিত্রে অভিনয় করছি। এখানে আমাকে ‘গন্তব্য’ সিনেমাটি নির্মাণ করতে দেখা যাবে। আমাদের ছয় বন্ধুর দেশপ্রেমের গল্প নিয়ে এ সিনেমা। সিনেমাটি ছয় বন্ধু বিভিন্ন জেলায় ঘুরে ঘুরে মানুষকে দেখায়।এতে কিছু বাধা বিপত্তি আসলেও সাধারণ জনগণকে তারা সিনেমাটির মাধ্যমে দেশপ্রেমে উদ্বুদ্ধ করে।কিছু বিষয়ে তাদেরকে সচেতন করে।এমনই গল্পে চলচ্চিত্রটি নির্মিত হয়েছে।’

গত দুই বছর ধরে থেমে থেমে চলছে এ সিনেমার কাজ। সম্প্রতি শেষ হয় এর দৃশ্যায়ন। আগামী মার্চে সিনেমাটি সারা দেশে মুক্তি দেয়া হবে বলে জানা যায়।




রাইজিংবিডি/ঢাকা/২৯ জানুয়ারি ২০১৮/রাহাত/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়