ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪২৫, ২৩ ফেব্রুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

শাকিবের সঙ্গে শত্রুতা নেই : মিশা

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৩-২১ ৫:৩৩:২১ পিএম     ||     আপডেট: ২০১৮-০৩-২১ ১০:৫২:৫০ পিএম

বিনোদন প্রতিবেদক : চিত্রনায়ক শাকিব খানের অধিকাংশ সিনেমার প্রধান খল অভিনেতা মিশা সওদাগর। একসঙ্গে শাকিব খান শিল্পী সমিতির সভাপতি ও মিশা সওদাগর সাধারণ সম্পাদকের দায়িত্বও পালন করেছেন। তাদের মধ্যে সম্পর্কটাও বন্ধুত্বপূর্ণ।

কিন্তু গত বছর মিশা সওদাগর শিল্পী সমিতির সভাপতি পদে আর তার প্যানেলে জায়েদ খান সাধারণ সম্পাদক পদে নির্বাচন করেন। এদিকে শাকিব খান তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী ওমর সানিকে সার্পোট করাসহ চলচ্চিত্রের বিভিন্ন বিষয় নিয়ে  তাদের সম্পর্কের অবনতি হয়।

মাঝে দীর্ঘদিন তারা একসঙ্গে কোনো সিনেমায় কাজ করেননি। তবে নতুন খবর হলো আবারো একসঙ্গে ‘ক্যাপটেন খান’ নামের সিনেমায় অভিনয় করছেন মিশা-শাকিব।

এ প্রসঙ্গে মিশা সওদাগর রাইজিংবিডিকে বলেন, ‘‘শাকিব খানের সঙ্গে অভিনয় করব না এটা ঠিক নয়। আমরা চলচ্চিত্রের স্বার্থে একসঙ্গে আন্দোলন করেছি যৌথ প্রযোজনার সঠিক নিয়মের পক্ষে। অনিয়মের বিরুদ্ধে আমরা আন্দোলন করেছি। ‘ক্যাপটেন খান’ সিনেমাটি আমাদের দেশের প্রোডাকশন। এতে আমার চরিত্রটিও ভালো। তাই এ সিনেমার কাজটি করছি। শাকিবের সঙ্গে আমার কোনো শত্রুতা নেই।’’

আজ বুধবার বিএফডিসিতে সিনেমাটির দৃশ্যায়নের কাজ শুরু হয়েছে। এতে শাকিব খান, মিশা সওদাগর অংশ নিয়েছেন। ওয়াজেদ আলী সুমন পরিচালিত এ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলী। এছাড়াও এতে অভিনয় করছেন অমিত হাসান, শিবা শানুসহ অনেকে।

শাপলা মিডিয়া প্রযোজিত এ সিনেমার মহরতের মাধ্যমেই শুটিং শুরু হয়, চলবে এপ্রিলের প্রথম সপ্তাহ পর্যন্ত। সর্বশেষ গত বছর ‘শুটার’ সিনেমা শাকিব খান ও মিশা সওদাগরকে একসঙ্গে দেখা যায়।



রাইজিংবিডি/ঢাকা/২১ মার্চ ২০১৮/রাহাত/শান্ত

Walton Laptop