ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

স্টোকসের পর ইনজুরিতে ক্রিস ওকস

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৬, ৪ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্টোকসের পর ইনজুরিতে ক্রিস ওকস

ক্রীড়া ডেস্ক : পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় টেস্টে বল হাতে ৪ উইকেট নিয়েছেন ক্রিস ওকস। দলকে জেতাতে রেখেছেন বল হাতে অবদান। ওই ম্যাচে উরুতে চোট পান তিনি।

সেই চোটের কারণে স্কটল্যান্ডের বিপক্ষে আগামী রোববারের একমাত্র ওয়ানডে ম্যাচের স্কোয়াড থেকে বাদ পড়েছেন তিনি। এই সপ্তাহে তার ইনজুরির পরীক্ষা-নিরীক্ষা করা হবে। যদি ফিট থাকেন তাহলে অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলবেন তিনি।

আগামী রোববার এডিনবার্গে স্কটল্যান্ডের বিপক্ষে একটি ওয়ানডে ম্যাচ খেলবে ইংল্যান্ড। এই ম্যাচে ২৯ বছর বয়সী ওকসের পরিবর্তে ডাকা হয়েছে টম কুরানকে।

ওকসের আগে পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্টের পর ইনজুরিতে পড়েছেন বেন স্টোকস। তিনিও খেলতে পারবেন না স্কটল্যান্ডের বিপক্ষে। এমনকী অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের কয়েকটি ম্যাচ মিস করতে পারেন তিনি।

স্কটল্যান্ডের বিপক্ষে ইংল্যান্ডের স্কোয়াড : ইয়ান মরগান, মঈন আলী, জনি বেয়ারস্টো, স্যাম বিলিংস, আলেক্স হেলস, দাওয়িদ মালান, লিয়াম প্লানকেট, আদিল রশিদ, জো রুট, জ্যাসন রয়, ডেভিড উইলি, টম কুরান ও মার্ক উড।

১৩ জুন ওভালে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম ওয়ানডে খেলবে ইংল্যান্ড। এরপর ১৬ জুন কার্ডিফে দ্বিতীয়, ১৯ জুন ট্রেন্ট ব্রিজে তৃতীয়, ২১ জুন চেস্টার-লি-স্ট্রিটে চতুর্থ ও ২৪ জুন ওল্ড ট্রাফোর্ডে পঞ্চম ওয়ানডে খেলবে ইংল্যান্ড।




রাইজিংবিডি/ঢাকা/৪ জুন ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়