ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘জ্যাম’-এর যাত্রা শুরু

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৩, ২৩ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘জ্যাম’-এর যাত্রা শুরু

বিনোদন প্রতিবেদক : জনপ্রিয় চিত্রনায়ক মান্না তার অভিনয় জীবনে দুই শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেন। ২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি, হৃদরোগে আক্রান্ত হয়ে ৪৪ বছর বয়সে মারা যান জনপ্রিয় এই অভিনেতা।

দীর্ঘ দশ বছর পর মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি কথাচিত্র চলচ্চিত্র প্রযোজনা করছে। ‘জ্যাম’ নামে এ সিনেমাটি পরিচালনা করবেন নঈম ইমতিয়াজ নেয়ামূল। আজ সোমবার রাজধানীর ঢাকা ক্লাবে মহরতের মাধ্যমে এ ঘোষণা দেয়া হয়।

মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের ও তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম। এছাড়া উপস্থিত ছিলেন মান্নাপত্নী শেলি মান্না, কলকাতার ঋতুপর্ণা সেনগুপ্ত, ফেরদৌস, পূর্ণিমা, সিয়াম ইলতিমাস (মান্নাপুত্র), নঈম ইমতিয়াজ নেয়ামূল, সূচন্দা, এটিএম শামসুজ্জামান ছাড়াও অনেকে।

‘জ্যাম’ সিনেমায় চিত্রনায়ক ফেরদৌস ও পূর্ণিমা অভিনয় করবেন বলেও জানানো হয়। এছাড়াও শোনা যাচ্ছে, এতে চিত্রনায়ক আরেফিন শুভ ও ওপার বাংলার ঋতুপর্ণা অভিনয় করবেন। আগামী অক্টোবরে সিনেমাটির শুটিং শুরু হবে।
 


অনুষ্ঠানে মান্নাপত্নী শেলি মান্না বলেন, ‘আমাদের এই অনুষ্ঠানে দুই মন্ত্রী এসে আলোকিত করেছেন, যা অনেক বড় পাওয়া। সূচন্দা আপার মতো অভিনেত্রী আমাদের দোয়া দিয়েছেন এটাও বড় পাওয়া। এছাড়া যারা এসেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। আশা করছি, ‘জ্যাম’ সিনেমাটি দর্শকদের পছন্দের সিনেমা হবে।’

কলকাতার জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত বলেন, ‘মান্না ভাইয়ের সঙ্গে অনেক সিনেমায় কাজ করেছি, সবগুলো সিনেমাই হিট ছিল। দীর্ঘদিন ধরে আমাদের দুই বাংলার সংস্কৃতির আদানপ্রদান চলছে কিন্তু দুই বাংলার শিল্পীদের আসা যাওয়ার পথটা মসৃন না। আমি আশা করব ‘জ্যাম’ সিনেমার মাধ্যমে মনের জ্যাম দূর করে দুই বাংলার যাতায়াতের পথ সহজ হবে।’

অনুষ্ঠানে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম, অভিনেত্রী সুচন্দাসহ উপস্থিত সবাই সিনেমটির জন্য শুভকামনা জানান।




রাইজিংবিডি/ঢাকা/২৩ জুলাই ২০১৮/রাহাত/শান্ত 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়