ঢাকা, শুক্রবার, ৪ শ্রাবণ ১৪২৬, ১৯ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

সিদ্ধার্থের সঙ্গে শুটিং করতে আলিয়ার আপত্তি!

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০২-০৩ ৫:৪৩:১৩ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-০৩ ৫:৪৩:১৩ পিএম
সিদ্ধার্থের সঙ্গে শুটিং করতে আলিয়ার আপত্তি!
আলিয়া ভাট ও সিদ্ধার্থ মালহোত্রা
Voice Control HD Smart LED

বিনোদন ডেস্ক : এ প্রজন্মের জনপ্রিয় দুই বলিউড অভিনয়শিল্পী সিদ্ধার্থ মালহোত্রা ও আলিয়া ভাট। ২০১২ সালে স্টুডেন্ট অব দি ইয়ার সিনেমার মাধ্যমে ইন্ডাস্ট্রিতে পা রাখেন। এরপর প্রেমের সম্পর্কের কারণে বিভিন্ন সময় খবরে এসেছেন তারা।

২০১৭ সালে তাদের প্রেমের সম্পর্কে ছেদ পড়ে। শোনা যায়, পরস্পরের সঙ্গে কথাও বলেন না তারা। এরপর বলিপাড়ায় রণবীর কাপুরের সঙ্গে আলিয়ার প্রেমের গুঞ্জন চাউর হয়। শোনা যাচ্ছে, খুব শিগগির বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তারা।

এদিকে দীর্ঘ বিরতির পর স্টুডেন্ট অব দি ইয়ার সিনেমার সিক্যুয়েল নির্মাণ করছেন করন জোহর। ইতোমধ্যে এর শুটিংও শুরু হয়েছে। এতে প্রথম ও দ্বিতীয় সিনেমার অভিনয়শিল্পীদের একটি দৃশ্যে রাখতে চাইছেন নির্মাতারা। কিন্তু আলিয়া না কি সিদ্ধার্থের সঙ্গে শুটিং করতে চাইছেন না। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘এতে অভিনয় করতে বরুণ ধাওয়ানের কোনো সমস্যা নেই। তিনি ইতোমধ্যে শুটিংয়ের জন্য সম্মতি দিয়েছেন। সমস্যা আলিয়ার। সিদ্ধার্থের সঙ্গে তার সম্পর্ক ভালো নয়। সবচেয়ে বড় কথা, প্রাক্তনরা কখনো বন্ধু হয় না।’

স্টুডেন্ট অব দি ইয়ার-টু সিনেমাটিতে অভিনয় করছেন টাইগার শ্রফ, অনন্যা পান্ডে, তারা সুতারিয়া প্রমুখ। এটি পরিচালনা করছেন পুনিত মালহোত্রা। সিনেমাটি প্রযোজনা করছেন করন জোহর। চলতি বছর ১০ মে সিনেমাটি ‍মুক্তির কথা রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/৩ ফেব্রুয়ারি ২০১৯/মারুফ/শান্ত

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge