ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

স্টার্ককে ছাড়াই ভারতে খেলবে অস্ট্রেলিয়া

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪৮, ৭ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্টার্ককে ছাড়াই ভারতে খেলবে অস্ট্রেলিয়া

ক্রীড়া ডেস্ক: ঘরের মাঠে ভারতের বিপক্ষে সব ফরম্যাটেই হেরেছে অস্ট্রেলিয়া। নিজেদের মাটিতে ব্যর্থতার পর এবার ভারতে পরীক্ষা দিতে যাবে দলটি। তবে ভারত সফরের আগে দলটির ভক্তদের জন্য দুঃসংবাদ। চোটের কারণে অস্ট্রেলিয়া দলের সঙ্গে ভারত সফরে যেতে পারবেন না তারকা পেসার মিচেল স্টার্ক

পেক্টোরাল মাসলে ইনজুরির কারণে ভারতের বিপক্ষে পুরো সফর থেকেই ছিটকে গেছেন স্টার্ক। ফলে তাকে ছাড়াই ভারত সফরের জন্য টি-টোয়েন্টি এবং ওয়ানডে দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

স্টার্কের চোটের কারণে কপাল খুঁলেছে কেন রিচার্ডসনের। চলতি বিগ ব্যাশ লিগে সর্বোচ্চ উইকেট শিকারের জন্য তাকে দলে ডাকা হয়েছে। এই সফরে রঙিন পোশাকে খেলতে দলে এসেছেন দুই ব্যাটসম্যান অ্যাশটন টার্নার এবং ডিআরকি শর্ট। তবে বাঁহাতি টপঅর্ডার শন মার্শ ভারত সফরের শুরুর দিকে থাকবেন না আর দল থেকে বাদ দেয়া হয়েছে তার সহোদর মিচেল মার্শকে।

ভারত সফরে অস্ট্রেলিয়া দলকে যথারীতি নেতৃত্ব দেবেন অ্যারন ফিঞ্চ। তার সহকারী হিসেবে দায়িত্ব পালন করবেন প্যাট কামিন্স এবং অ্যালেক্স ক্যারে।

অস্ট্রেলিয়ার ওয়ানডে ও টি-টোয়েন্টি স্কোয়াড:
অ্যারন ফিঞ্চ, প্যাট কামিন্স, অ্যালেক্স ক্যারে, জেসন বেহেনডর্ফ, নাথান কাউল্টার নিল, পিটার হ্যান্ডসকম্ব, উসমান খাজা, নাথান লিয়ন, শন মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, ঝাই রিচার্ডসন, কেন রিচার্ডসন, ডি’আরকি শর্ট, মার্কাস স্টইনিস, অ্যাশটন টার্নার এবং অ্যাডাম জাম্পা।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৭ ফেব্রুয়ারি ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়