ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মার্সেল চতুর্থ জাতীয় যুব হ্যান্ডবলের ফাইনালে বান্দরবান-কুষ্টিয়া

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৪, ২৭ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মার্সেল চতুর্থ জাতীয় যুব হ্যান্ডবলের ফাইনালে বান্দরবান-কুষ্টিয়া

ক্রীড়া প্রতিবেদক : ‘মার্সেল চতুর্থ জাতীয় যুব (পুরুষ) হ্যান্ডবল প্রতিযোগিতা-২০১৯’ এর ফাইনালে উঠেছে বান্দরবান জেলা ক্রীড়া সংস্থা ও কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থা। ৩০ এপ্রিল বিকেলে ফাইনালে মুখোমুখি হবে দল দুটি। তার আগে আগামীকাল রোববার সকাল ১০টায় তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে মুখোমুখি হবে পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থা ও চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা।

আজ শনিবার ক্যাপ্টেন এম মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে সকালে অনুষ্ঠিত প্রথম সেমিফাইনালে বান্দরবান জেলা ক্রীড়া সংস্থা ৩৭-১৪ গোলে পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে ফাইনালে উত্তীর্ণ হয়। দ্বিতীয় সেমিফাইনালে হাড্ডাহাড্ডি লড়াই হয় দুই দলের মধ্যে। শেষ পর্যন্ত কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থা ২২-২১ গোলে চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সং¯হাকে পরাজিত করে ফাইনালে উত্তীর্ণ হয়।

এবারের এই প্রতিযোগিতায় অংশ নেওয়া ১২টি দলকে চারটি গ্রুপে ভাগ করে প্রতিদ্বন্দ্বিতা অনুষ্ঠিত হচ্ছে। তার মধ্যে ‘ক’ গ্রুপে ছিল বান্দরবান, গোপালগঞ্জ ও জামালপুর জেলা ক্রীড়া সংস্থা। ‘খ’ গ্রুপে ছিলচাপাইনবাবগঞ্জ, লালমনিরহাট ও বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থা। ‘গ’ গ্রুপে ছিল কুষ্টিয়া, ফরিদপুর ও নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা। ‘ঘ’ গ্রুপে ছিল চট্টগ্রাম, পঞ্চগড় ও সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা।

২৫ ও ২৬ এপ্রিল গ্রুপ পর্বের ম্যাচগুলো অনুষ্ঠিত হয়। ২৭ এপ্রিল হয় দুটি সেমিফাইনাল। ২৮ এপ্রিল হবে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ। আর ৩০ এপ্রিল হবে ফাইনাল। চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি দেওয়া হবে। এ ছাড়া সেরা খেলোয়াড়ের জন্যও রয়েছে পুরস্কার।

প্রতিযোগিতার ফাইনাল, সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করবে মিডিয়া পার্টনার এটিএন বাংলা।

এই টুর্নামেন্টের রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার হিসেবে রয়েছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।



রাইজিংবিডি/ঢাকা/২৭ এপ্রিল ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়